Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Janhvi Kapoor

Janhvi Kapoor: প্রেমের গল্প রটার ভয়ে আমার সবচেয়ে কাছের বন্ধুই আমার সঙ্গে বেরোতে ভয় পায়: জাহ্নবী কপূর

বাড়ির বাইরে পা রাখলেই তাক করা ক্যামেরার লেন্স। তারকা বা তারকাসন্তানদের সারাক্ষণ ঘিরে থাকা এই আলোকবৃত্ত কি অস্বস্তিতে ফেলে কাছের মানুষদের? তেমনটাই কিন্তু বেরিয়ে এসেছিল খোদ জাহ্নবীর কথাতেই। বাল্যবন্ধুর সঙ্গে তাঁর প্রেমের গুজব নিয়ে মুখ খুলেছিলেন অভিনেত্রী। 

জাহ্নবীর সঙ্গে তাঁর বাল্যবন্ধুর প্রেমের গুজব রটে।

জাহ্নবীর সঙ্গে তাঁর বাল্যবন্ধুর প্রেমের গুজব রটে।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৬ মার্চ ২০২২ ১৫:৩৪
Share: Save:

অভিনেত্রী হওয়ার ঢের আগে থেকেই প্রচারের আলো তাঁর সঙ্গী। বাড়ির বাইরে পা রাখলেই তাক করা ক্যামেরার লেন্স। কারণ তিনি জাহ্নবী কপূর। শ্রীদেবী এবং বনি কপূরের কন্যা। কিন্তু তারকা বা তারকাসন্তানদের সারাক্ষণ ঘিরে থাকা এই আলোকবৃত্ত কি অস্বস্তিতে ফেলে কাছের মানুষদের? তেমনটাই কিন্তু বেরিয়ে এসেছিল খোদ জাহ্নবীর কথাতেই।

ছোটবেলার বন্ধু অক্ষৎ রঞ্জনের সঙ্গে জমিয়ে প্রেম করছেন জাহ্নবী। এমনটাই শোনা যাচ্ছিল টিনসেল নগরীর আনাচকানাচে। দু’জনকে তখন দেখাও যেত যত্রতত্র। মুম্বইয়ের এখান-সেখানে ঘুরছেন, একত্রে যাচ্ছেন ছুটি কাটাতে। ছবি-রিল ভিডিয়োর ছড়াছড়ি ছিল নেটমাধ্যমে। ফলে প্রেমের গুজব তৈরি হতেও বিশেষ সময় লাগেনি। কিন্তু সত্যিই কি ভালবাসার সম্পর্কে ছিলেন দু’জনে?

কিছু দিন আগেই এ নিয়ে মুখ খোলেন পর্দার ‘গুঞ্জন সাক্সেনা’। জানান, অক্ষৎ তাঁর ছোটবেলার বন্ধু এবং সবচেয়ে কাছের বন্ধুও বটে। কিন্তু সেই সমীকরণেই ইদানীং ছাপ ফেলছে পাপারাৎজিদের ক্যামেরা। জাহ্নবীর কথায়, “গুজব ছড়িয়েছে, আমি আর অক্ষৎ নাকি তুমুল প্রেম করছি। এ দিকে, সেই ভয়ে এখন আমার সঙ্গে কোথাও বেরোতেই চায় না। ওর মনে হয়, এই বুঝি কেউ ক্যামেরা তাক করে বসে আছে! বেরোলেই ছবি তুলে গুজব রটাবে!”

রাতের অন্ধকারে জাহ্নবীদের বাড়ির দরজা থেকে বেরোচ্ছেন অক্ষৎ। এমন এক ছবি ভাইরাল হয়েছিল আগেই। তার নেপথ্যের কাহিনিও ফাঁস করেন জাহ্নবীই। বলেন, “বাবার জন্মদিন উপলক্ষে এসেছিল অক্ষৎ। নীচে অর্জুন ভাইয়ার বাড়িতে পাপারাৎজিরা ছিল। সেই ভয়েই ও এক কোণে ঘুপচিতে লুকিয়ে বসেছিল। শেষমেশ হুডি পরে অন্ধকারে বাড়ি থেকে বেরোয়!”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Janhvi Kapoor Rumours paparazzi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE