Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Lance Reddick

৬০ বছর বয়সে জীবনাবসান, লস অ্যাঞ্জেলেসে নিজের বাড়িতে প্রয়াত ‘জন উইক’ অভিনেতা

‘দ্য ওয়ায়্যার’, ‘জন উইক’ এর মতো ছবিতে অভিনয় করেছেন দাপটের সঙ্গে। ৬০ বছর বয়সে নিজের বাড়িতে প্রয়াত হলিউড অভিনেতা ল্যান্স রেডিক।

John Wick actor Lance Reddick found dead at his home in Los Angeles

প্রয়াত ‘জন উইক’ খ্যাত হলিউড অভিনেতা ল্যান্স রেডিক। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
লস অ্যাঞ্জেলেস শেষ আপডেট: ১৮ মার্চ ২০২৩ ১৪:২০
Share: Save:

প্রয়াত বিখ্যাত হলিউড অভিনেতা ল্যান্স রেডিক। ৬০ বছর বয়সে জীবনাবসান ‘জন উইক’ খ্যাত অভিনেতার। লস অ্যা়ঞ্জেলেসের নিজের বাড়িতেই শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি, জানান অভিনেতার পাবলিসিস্ট।

লস অ্যাঞ্জেলেসের স্টুডিয়ো সিটি এলাকায় নিজের বাড়িতে মৃত্যু হয় ল্যান্স রেডিকের। মৃত্যুর কারণ নিয়ে এখনও কোন কিছু জানা না গেলেও অভিনেতার প্রচারের দায়িত্বে থাকা মিয়া হ্যানসেন জানিয়েছেন, প্রাকৃতিক কারণেই জীবনাবসান হয়েছে ল্যান্স রেডিকের। সমাজমাধ্যমে এই খবর ছড়িয়ে পড়ার পর তাঁর প্রয়াণে শোক প্রকাশ করেছেন সহকর্মী ও অনুরাগীরা।

২০০০ সাল নাগাদ ‘অজ়’ নামক টেলিভিশন শোয়ের হাত ধরে হলিউডে পরিচিতি লাভ করেন ল্যান্স রেডিক। ওই টেলিভিশন সিরিজ়ে এক গোয়েন্দার চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। এক মাদক চক্রের রহস্য ফাঁস করতে গিয়ে নিজেই নেশাগ্রস্ত হয়ে পড়েন ছদ্মবেশী গোয়েন্দা। ‘অজ়’ সিরিজ়ে তাঁর কাজ প্রশংসিত হয়েছিল দর্শক ও সমালোচকদের দ্বারা। তার পর ‘দ্য ওয়্যার’ সিরিজ়ে সেড্রিক ড্যানিয়েলস চরিত্রে ওঁর অভিনয় নজর কেড়েছিল দর্শকের। এই সিরিজ়ে কাজ করার পরেই হলিউডের অন্যতম চর্চিত নাম হয়ে ওঠেন ল্যান্স রেডিক। তার পরেই সুযোগ আসে ‘জন উইক’ ছবিতে কাজ করার। হলিউড তারকা কিয়ানু রিভসের সঙ্গে অভিনয় করে নজর কেড়েছিলেন ল্যান্স রেডিক। ফ্র্যাঞ্চাইজ়ির চতুর্থ ছবি ‘জন উইক: চ্যাপ্টার ৪’ ছবিতেও দেখা যাবে ল্যান্সকে। চ্যারনের চরিত্রেই পর্দায় ফিরবেন হলিউড অভিনেতা।

ল্যান্স উইকের প্রয়াণে শোকপ্রকাশ করেছেন হলিউড তারকা থেকে অনুরাগীরা। সমাজমাধ্যমে শোকবার্তার ঢল। শোক প্রকাশ করেছেন ‘জন উইক’ ফ্র্যাঞ্চাইজ়িতে তাঁর সহ-অভিনেতা কিয়ানু রিভসও। ‘জন উইক’ ছবির টিমের তরফ থেকেও শোকবার্তা জানানো হয়েছে টুইটারে।

আগামী ২৪ মার্চ মুক্তি পেতে চলেছে ‘জন উইক: চ্যাপ্টার ৪’। ওই ছবিতেই শেষ বারের মতো দেখা যেতে চলেছে ল্যান্স রেডিককে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lance Reddick John Wick Hollywood Actor Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE