Advertisement
১৯ জুলাই ২০২৪
Neha Dhupia-Angad Bedi-Karan Johar

নেহা-অঙ্গদের প্রেমের নেপথ্যে ছিলেন কে? তাঁর নাম জানালেন দম্পতি

সুখী দাম্পত্যের উদাহরণ নেহা ধুপিয়া এবং অঙ্গদ বেদী। এই প্রথম বাস্তবের দম্পতি জুটি বাঁধলেন পর্দায়।

photo of Bollywood Actors Neha Dhupia and Angad Bedi

এই প্রথম পর্দায় দম্পতি হিসেবে একটি কমেডি ছবিতে অভিনয় করছেন নেহা ধুপিয়া এবং অঙ্গদ বেদী। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:৫০
Share: Save:

মায়ানগরীর চর্চিত দম্পতিদের কথা বললে উঠে আসে নেহা ধুপিয়া এবং অঙ্গদ বেদীর নাম। বিয়ের পর সুখী দম্পতি আপাতত দুই সন্তানকে নিয়েই ব্যস্ত।

নেহা এবং অঙ্গদের প্রেমকাহিনি অনেকেরই জানা। কিন্তু প্রেম দিবসের প্রাক্কালে দম্পতি এই প্রসঙ্গে নতুন তথ্য প্রকাশ করলেন। কী ভাবে তাঁদের দেখা হয়েছিল? প্রেমের সূত্রপাতই বা কী ভাবে? উত্তর জানার আগে জেনে নেওয়া ভাল, যুগলের প্রেমের নেপথ্যে ছিলেন কর্ণ জোহর। নেহা বলেছেন, ‘‘আমাদের যখন প্রথম দেখা হয়, তখন আমি অন্য এক জনের সঙ্গে সম্পর্কে ছিলাম। এ দিকে অঙ্গদ তখন একের পর এক সম্পর্ক বদলাচ্ছে।’’

Photo of Bollywood Director Karan Johar

নেহা এবং অঙ্গদের সম্পর্কের পথ চলা শুরু হয় করণের মাধ্যমে। ছবি: সংগৃহীত।

এক বার বাড়ির এক পার্টিতে অঙ্গদকে আমন্ত্রণ জানান নেহা। অঙ্গদ জানান, তখন নেহা কিছু মহিলা অতিথিদের সঙ্গে অভিনেতার আলাপ করাতে ব্যস্ত। এমনকি, অঙ্গদের জন্য মনের মতো ‘সঙ্গী’ খুঁজতেই নাকি নেহা ব্যস্ত ছিলেন। অঙ্গদের বিষয়টা ঠিক পছন্দ হয়নি। ইতিমধ্যে নৌকার হাল ধরেন কর্ণ।

নেহার কথায়, ‘‘আমাদের প্রেমের পিছনে সত্যিই এক জন কিউপিডের (প্রাচীন গ্রিসের প্রেমের দেবতা) ভূমিকা পালন করেছিল।’’ বাকি বিষয়টা খোলসা করেন অঙ্গদ। তিনি বলেছেন, ‘‘কর্ণ ওকে বলে যে, সামনে যে ছেলেটি দাঁড়িয়ে রয়েছে তার সঙ্গে তোমার রসায়নটা জমে যেতে পারে। তাই ওকে নিয়ে একটু চিন্তাভাবনা করো।’’ তার পরের ঘটনা অনুরাগীদের জানা।

২০১৮ সালে দিল্লির এক গুরুদ্বারে বিয়ে সারেন অঙ্গদ এবং নেহা। এই প্রথম পর্দায় দম্পতি হিসাবে একটি কমেডি ছবিতে অভিনয় করছেন তাঁরা। চেতন ভগতের লেখা কাহিনি অবলম্বনে সেই ছবির শুটিং শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE