Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৩ জানুয়ারি ২০২২ ই-পেপার

‘মাতৃত্ব মানে নিজেকে ভুলে যাওয়া নয়’

সংবাদ সংস্থা
১৮ জুলাই ২০১৭ ১৯:২৭
‘বার্থ ডে’ পার্টিতে ন্যানির কোলে তৈমুর। দূরে করিনাও রয়েছেন। ছবি: ইনস্টাগ্রামে করিনার ফ্যান পেজের সৌজন্যে।

‘বার্থ ডে’ পার্টিতে ন্যানির কোলে তৈমুর। দূরে করিনাও রয়েছেন। ছবি: ইনস্টাগ্রামে করিনার ফ্যান পেজের সৌজন্যে।

অভিনেত্রীর মাতৃত্ব-জ্ঞান নিয়ে প্রশ্ন উঠেছিল। সেই প্রশ্নেরই জবাব দিলেন করিনা কপূর খান। মিড ডে-কে একটি সাক্ষাৎকারে করিনা বললেন, ‘‘মাতৃত্ব মানে নিজেকে ভুলে যাওয়া নয়। কিছু ছবি দেখে একটা মন্তব্য করে ফেললেই হয় না। আমার ও তৈমুরের সম্পর্ক একাবারেই ব্যক্তিগত। আমরা মাল্টিটাস্কিংয়ে বিশ্বাসী।’’

Advertisement



অভিনেতা তুষার কপূরের ছেলে লক্ষ্য-এর প্রথম জন্মদিনের পার্টিতে করিনার সঙ্গে ছোটে নবাব তৈমুর। ছবি: করিনার ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

হয়তো সঠিক সময়ের অপেক্ষাতেই ছিলেন বেবো। কিছু দিন আগেই তৈমুরকে ন্যানির কাছে রেখে, কাজে যোগ দেওয়া নিয়ে ইন্টারনেটে ট্রোলড হতে হয় অভিনেত্রীকে। টুইটারে নেটিজেনরা অনেকেই পোস্ট করেছিলেন, তৈমুর আলি খান নামটা সুন্দর হলেও, মায়ের মমতা থেকে বঞ্চিত সে। করিনার এমন কাজ নাকি অত্যন্ত লজ্জাজনক বলেও আক্রমণ করা হয় তাঁকে।

আরও পড়ুন, তৈমুরের ভাই-বোন আসবে কি? কী বললেন করিনা?

মাল্টিটাস্কারই বটে! ফ্যাশন সেন্স, অভিনয়ের দক্ষতায় নজর কাড়ার পর প্রকাশ্যে বেবি-বাম্পের ছবি পোস্ট করে ট্রেন্ড করেছেন বেবো। প্রেগন্যান্ট অবস্থায় ফ্যাশন শো-এ শোস্টপ করা থেকে ক্রিসমাস পার্টি। কোনও কিছুই বাদ দেননি করিনা। সোজা সাপটা জানিয়েছিলেন, প্রেগন্যান্সি পিরিয়ডটা এনজয় করতেই তাঁর এ ভাবে প্রকাশ্যে আসা। হলিউড অভিনেত্রীরা তাঁদের বেবি বাম্পের ছবি শেয়ার করলেও, করিনা কপূর খানই বলিউডে এর ‘ট্রেন্ডসেটার’।



তৈমুরের জন্মের আগের মাসে বেবি-বাম্প নিয়ে পার্টি ও ফ্যাশন শো-তে করিনা কপূর। তৈমুরের জন্মদিন ২০ অক্টোবর, ২০১৬। ছবি: করিনার ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

গত বছরের ২০ ডিসেম্বর তৈমুরের জন্মের পর, নিজের বাড়তি মেদ ঝড়াতে কয়েকদিন ছুটি নিয়েই জিম শুরু করেন করিনা। তখনও বলেছিলেন, দ্রুত শুটিং শুরু করতেই নিজেকে ফিট করে নেওয়া।

কেউ ‘শাবাশি’ দিয়েছেন। অনেকেই আবার মোটেই ভাল চোখে দেখেননি। সব মিলিয়ে, বেবি-বাম্প নিয়ে ফ্যাশন শুট থেকে ছেলের নামকরণ। মায়ের ‘বিমাতৃসুলভ’ আচরণের জন্য করিনা কপূর খানের ছেলে জন্মের আগে থেকেই ‘ফেমাস’ হয়ে গিয়েছে। সবে সাত মাস বয়স হয়েছে ছোটে নবাব তৈমুর আলি খান পটৌডির। কিন্তু বিতর্কের জেরে প্রায় প্রতি দিনই পেজ থ্রি-র শিরোনামে জ্বলজ্বল করে তার নাম।

করিনার এদিনের জবাব কি নতুন করে বিতর্ক উস্কে দিল? নাকি এ বার মুখ বন্ধ হবে সমালোচকদের? প্রশ্নটা থেকে গেল।



Tags:
Kareena Kapoor Taimur Ali Khan Star Kids Controversy Troll Film Actress Saif Ali Khanকরিনা কপূরতৈমুর আলি খানসইফ আলি খান

আরও পড়ুন

Advertisement