×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৭ মে ২০২১ ই-পেপার

রণবীর ছাড়া একটি বিশেষ কাজ কেউ পারত না! স্বীকারোক্তি করিনার

নিজস্ব প্রতিবেদন
২৮ এপ্রিল ২০১৮ ১২:৫৬
রণবীর এবং করিনা। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

রণবীর এবং করিনা। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

রণবীর কপূর ছাড়া একটি বিশেষ কাজ নাকি আর কেউ করতে পারতেন না। আর এ কথা প্রকাশ্যে স্বীকার করলেন রণবীরের তুতো দিদি করিনা কপূর! কিন্তু সেই বিশেষ কাজটি কি জানেন?

সদ্য মুক্তি পেয়েছে রাজকুমার হিরানির পরবর্তী ছবি ‘সঞ্জু’র টিজার। সঞ্জয় দত্তর বায়োপিকে অভিনয় করেছেন রণবীর কপূর। রণবীরের নয়া লুক দেখে সোশ্যাল মিডিয়ায় প্রশংসা করেছেন দর্শকদের একটা বড় অংশ।

ঠিক এই কাজটা নিয়েই প্রকাশ্যে কথা বলেছেন করিনা। তাঁর মতে, সঞ্জয় দত্তের বায়োপিক রণবীর ছাড়া আর কারও পক্ষে করা সম্ভব হত না। সম্প্রতি একটি অনুষ্ঠানে তিনি সাংবাদিকদের বলেন, ‘‘সঞ্জয় দত্তের জীবন পর্দায় ফুটিয়ে তুলতে রণবীরের থেকে ভাল কেউ ছিল নাকি? আমার মনে হয় ওর থেকে ভাল কেউ করতে পারত না।’’

Advertisement

আরও পড়ুন, আলো ঝলমলে অধ্যায় থেকে অন্ধকার জগৎ, নানা অবতারে ‘সঞ্জু’

করিনা এবং রণবীরের মধ্যে মজার সম্পর্কের কথা এর আগে প্রকাশ্যে শেয়ার করেছিলেন দুই ভাই-বোন। এখনও পর্যন্ত অনস্ক্রিন একসঙ্গে তাঁদের দেখা যায়নি। কিন্তু একসঙ্গে কাজ করার জন্য মুখিয়ে রয়েছেন দুই তারকাই।

আরও পড়ুন, ‘গুপ্তধনের সন্ধানে’র আসল গুপ্তধন কী জানেন?

সব কিছু ঠিক থাকলে সঞ্জয় দত্তের বায়োপিক মুক্তি পাবে চলতি বছরের ২৯ জুন। রণবীর ছাড়াও অনুষ্কা শর্মা, সোনম কপূর, দিয়া মির্জা, মনীষা কৈরালার মতো শিল্পীর অভিনয় দেখা যাবে এই ছবিতে।



Tags:
Kareena Kapoor Ranbir Kapoorকরিনা কপূররণবীর কপূর Bollywood Celebrities Upcoming Movies Hindi Film

Advertisement