×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৩ মে ২০২১ ই-পেপার

বেবি বাম্প প্রদর্শনে করিনার সাহস দেখে মুগ্ধ নেটাগরিকরা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৫ জানুয়ারি ২০২১ ২০:৩৪
করিনা কপূর।

করিনা কপূর।

তৈমুরের আলো টেনে নিয়ে থাকতে পারে বিরুষ্কার কন্যা! কিন্তু, অন্তঃসত্ত্বা করিনা কপূর খান এত সহজে নিজের আলোকবৃত্তের ভাগ অন্য কাউকে দিতে নারাজ।

অনুষ্কার বেবি বাম্প প্রদর্শনের ছবিতে সমাজ মাধ্যমের দুনিয়া তোলপাড় হয়ে গিয়েছিল। তবে তিনিও যে কোনও অংশে কম নয়, তা বুঝিয়ে দিলেন করিনা। সোমবার সমাজমাধ্যমে প্রকাশ করলেন তাঁর পূর্ণ গর্ভাবস্থার ছবি। যা দেখে নেটাগরিকরা এক কথায় মেনেছেন, ‘করিনা দেশের সবচেয়ে ‘স্টাইলিশ’ আর ‘কুল’ মা’।

গোলাপি রঙের যোগ ব্যায়ামের পোশাকে ছবি দিয়েছেন করিনা। মাটিতে পা মুড়ে বসে রয়েছেন তিনি। চোখ বন্ধ। দু’হাতের হালকা স্পর্শ পেটে। মাতৃত্বকালীন স্থূলতা আর শারীরিক নানা বদলগুলোকে আত্মবিশ্বাসের সঙ্গে মেলে ধরেছেন তিনি ক্যামেরার সামনে।

Advertisement

দ্বিতীয়বার সন্তানধারণের শুরু থেকেই ফ্যাশন নিয়ে নজর কেড়েছেন করিনা। তবে নিজের পূর্ণ গর্ভাবস্থার ছবি দেওয়ার ক্ষেত্রে অনেক বেশি সাহসী হয়েছেন তিনি। অন্য তারকা মায়েরা যখন ঢিলেঢালা পোশাকে বা ঢাকা পোশাকে শারীরিক বদলগুলি আড়াল করার চেষ্টা করেন, সেখানে করিনা ক্যামেরার সামনে হাজির হয়েছেন শরীরের পরিবর্তন ফুটিয়ে তুলতে পারে এমন পোশাকে।

সামাজিক মাধ্যমে বেশ কয়েকটি ছবি দিয়েছেন করিনা। অন্য ছবিতে দেখা যাচ্ছে তাঁকে ব্যায়াম করতে। বরাবরই যোগ ব্যায়ামের ভক্ত করিনা। ইনস্টাগ্রামে দেওয়া ছবির বিবরণে লিখেছেন, একটু যোগব্যায়াম আর একটু শান্তি।


আরেকটি ছবির বিবরণে লেখা ‘শেষ সীমা পর্যন্ত টেনে ধরেছি নিজেকে’। ছবিতে দেখা যাচ্ছে, মাটিতে হাঁটু রেখে একটি হাত আর একটি পা টানটান মেলে দিয়েছেন অভিনেত্রী।

করিনার বেবি বাম্প প্রদর্শনের এই ছবি সমাজ মাধ্যমে দেওয়ার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়েছে। ঘণ্টাকয়েকের মধ্যেই প্রায় সাত লক্ষ ছুঁয়েছে লাইক।


Advertisement