Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৬ ডিসেম্বর ২০২১ ই-পেপার

বিনোদন

পর পর বার্থডে পার্টি! অসম্ভব ব্যস্ত করিশ্মা

নিজস্ব প্রতিবেদন
১৩ মার্চ ২০১৮ ১৪:২০
গ্ল্যামার-ফ্যাশন সেন্সে বোঝাই যায় না দুই সন্তানের মা তিনি। ৪৩ বছর বয়সী করিশ্মা কপূরের দুই ছেলেমেয়ের নাম সামাইরা ও কিয়ান। গত দু’দিন ধরে অসম্ভব ব্যস্ত ছিলেন মা করিশ্মা। কিন্তু কেন জানেন? গ্যালারির পাতায় দেখে নিন বলিউড অভিনেত্রীর ব্যস্ততার কারণ।

বি-টাউনের শীর্ষস্থানীয় স্টারকিড তাঁরা। সামাইরা কপূর ও কিয়ান রাজ কপূর। দুই ভাইবোনের জন্মদিন একই মাসে। শুধু তাই না, তাদের জন্মদিন একেবারে পর পর।
Advertisement
গত ১১ মার্চ ‘টিনেজ’ পর্ব শুরু করল করিশ্মার মেয়ে সামাইরা। মেয়ের ছোটবেলার এই ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন করিশ্মা। লিখেছেন, ‘আমার চিরকালের সঙ্গী’।

মেয়ের জন্মদিন দারুণভাবে সেলিব্রেট করেছেন করিশ্মারা। সামাইরার ১৩ বছরের বার্থডে পার্টিতে আমন্ত্রিতদের তালিকায় ছিলেন প্রাক্তন স্বামী সঞ্জয় কপূরও।
Advertisement
পরদিন, ১২ মার্চ আট বছর পূর্ণ করল করিশ্মার ছেলে কিয়ান। জন্মদিনে ছেলের এই ছবি শেয়ার করে করিশ্মা ক্যাপশনে লিখেছেন, ‘শুভ জন্মদিন আমার জান...’। সঙ্গে হ্যাশট্যাগে ‘পোকেমন’-এর নাম। কিয়ান কি তবে পোকেমনের ফ্যান?

ছেলের জন্মদিনেও গ্র্যান্ড পার্টি হয়েছে। ছেলেমেয়েদের জন্মদিনকে স্পেশ্যাল করে তুলতে হাজির ছিলেন সঞ্জয়ও। সামাইরা ও কিয়ানের সঙ্গে সঞ্জয়ের সম্পর্ক দারুণ। মাঝে মাঝেই ছেলেমেয়েদের সঙ্গে দেখা করেন তিনি।

প্রথমপক্ষের সন্তানদের জন্মদিনের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন সঞ্জয়ের বর্তমান স্ত্রী প্রিয়া সচদেব। পেশায় মডেল প্রিয়া।