Advertisement
০৬ ফেব্রুয়ারি ২০২৩
Entertainment News

আজ চলচ্চিত্র উৎসবে কোন পাঁচটি ছবি আপনি দেখতে পারেন?

আজ, মঙ্গলবার কলকাতা অন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের তৃতীয় দিন। নন্দন, রবীন্দ্র সদন-সহ মোট ১৬টি সিনেমা হলে ছবি দেখানো হবে। প্রতিদিন গড়ে প্রায় ৫০টি ছবি দেখানো হবে। যার মধ্যে পাঁচটি ছবি দেখতে পারেন। দেখে নিন তৃতীয় দিন কোন পাঁচটি ছবি দেখা যেতে পারে।

— ফাইল চিত্র।

— ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০১৮ ০১:৫০
Share: Save:

আজ, মঙ্গলবার কলকাতা অন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের তৃতীয় দিন। নন্দন, রবীন্দ্র সদন-সহ মোট ১৬টি সিনেমা হলে ছবি দেখানো হবে। প্রতিদিন গড়ে প্রায় ৫০টি ছবি দেখানো হবে। যার মধ্যে পাঁচটি ছবি দেখতে পারেন। দেখে নিন তৃতীয় দিন কোন পাঁচটি ছবি দেখা যেতে পারে।

Advertisement

থ্রু আ গ্লাস ডার্কলি- বার্গম্যান পরিচালিত ১৯৬১ সালে তৈরি এই ক্লাসিক ছবিটি অস্কার পুরস্কার পেয়েছিল। নন্দন-১, সকাল ৯টায় দেখা যাবে।

সিজন অফ দ্য ডেভিল- লাভ ডিয়াজ এই মুহূর্তে পৃথিবীর সেরা পরিচালকদের মধ্যে একজন। এই ছবিটি ৬৮তম বার্লিন ফিল্ম ফেস্টিভ্যালে গোল্ডেন লায়ন পুরস্কারের জন্য কম্পিটিশনে ছিল। নন্দন ২-এ দেখা যাবে সকাল ১১.১৫ মিনিটে।

টেন কেনোস- ২০০৬-এ তৈরি এই ছবিটি একটি কাল্ট এক্সপেরিমেন্টাল ছবি। প্রচুর পুরস্কারে ভূষিত। আগামিকাল শিশির মঞ্চে দেখতে পারেন বিকেল ৪.১৫ মিনিটে।

Advertisement

আরও পড়ুন: মুক্তির আগেই ‘অব্যক্ত’র মুকুটে নতুন পালক

অ্যাশ ইস পিয়োরেস্ট হোয়াইট- জিয়া জাংকে পরিচালিত এই ছবিটি কান ফিল্ম ফেস্টিভ্যালের প্রতিযোগিতা বিভাগে অংশগ্রহণকারী ও প্রশংসিত। মঙ্গলবার নন্দন ১-এ সন্ধে ৭.১৫ মিনিটে দেখানো হবে ছবিটি।

আরও পড়ুন: ‘কম্পিটিশন? কার সঙ্গে? বুম্বাদা সব সময় নম্বর ওয়ান’

এন্ডলেস- এ ছবিটি চলতি ফেস্টিভ্যালে আন্তর্জাতিক প্রতিযোগিতা বিভাগে অংশগ্রহণ করেছে। কার্নিভ্যাল সিনেমায় রাত ১১টায় দেখে নিতে পারেন।

(কোন সিনেমা বক্স অফিস মাত করল, কোন ছবি মুখ থুবড়ে পড়ল - বক্স অফিসের সব খবর জানতে পড়ুন আমাদের বিনোদন বিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.