×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

০৪ অগস্ট ২০২১ ই-পেপার

বিনোদন

The Family Man: ৪ কোটি, ১০ কোটি... ‘ফ্যামিলি ম্যান’-এ মনোজ-সামান্থারা কত পারিশ্রমিক নিয়েছেন জানেন?

নিজস্ব প্রতিবেদন
১২ জুন ২০২১ ১৫:১৬
টানটান উত্তেজনা এবং রোমাঞ্চে ভরা ওয়েব সিরিজ ‘দ্য ফ্যামিলি ম্যান’। ২০১৯ সালের ২০ সেপ্টেম্বর এর প্রথম সিজন মুক্তি পায়। প্রথম সিজন মুক্তি পাওয়ার পরই তা তুমুল জনপ্রিয় হয়।

প্রথম সিজন শেষ হওয়ার পর থেকেই পরবর্তী সিজনের অপেক্ষায় দিন গুনেছেন দর্শক। ৪ জুন, ২০২১ সালে সিরিজের দ্বিতীয় সিজন মুক্তির পরই তা প্রবল জনপ্রিয় হয়। দর্শকদের মতে, প্রথমকেও ছাপিয়ে গিয়েছে দ্বিতীয়টি।
Advertisement
প্রথম সিজনের সাফল্য এর প্রতিটি চরিত্রকে আরও ‘দামি’ করে তুলেছে। ফলে দ্বিতীয় সিজনের জন্য শ্যুটিং শুরুর আগেই মোটা টাকা পারিশ্রমিক নেন এর অভিনেতারা। দ্বিতীয় সিজনের জন্য এক এক জন কত টাকা পারিশ্রমিক নিয়েছেন জানেন? ‘দ্য ফ্যামিলি ম্যান’-এর দ্বিতীয় সিজনের কয়েক জন গুরুত্বপূর্ণ অভিনেতাদের পারিশ্রমিক দেখে নিন।

সিরিজে শ্রীকান্ত তিওয়ারির চরিত্রে অভিনয় করা মনোজ বাজপেয়ীর স্ত্রী হয়েছেন প্রিয়মণি। দক্ষিণী এই অভিনেত্রীর তেলুগু ছবিতে হাতেখড়ি। প্রথম সিজন সফল হওয়ার পর দ্বিতীয় সিজনের জন্য তিনি ৮০ লাখ টাকা নিয়েছেন।
Advertisement
শারিব হাসমি। ‘দ্য ফ্যামিলি ম্যান'-এর দ্বিতীয় সিজনের জেকে তালপেড়ে। এই বলি অভিনেতা প্রথম সকলের নজরে আসেন ২০১২ সালে ‘ফিল্মিস্তান’-এ অভিনয় করে। তিনি পারিশ্রমিক নিয়েছেন ৬৫ লাখ টাকা।

দ্বিতীয় সিজনে মনোজ বাজপেয়ীর মেয়ে হয়েছেন অশ্লেষা ঠাকুর। পর্দায় নাম ধৃতি। মিষ্টি এই ‘ক্যাডবেরি গার্ল’ পারিশ্রমিক নিয়েছেন ৫০ লাখ টাকা।

ছোট পর্দা এবং বড় পর্দার জনপ্রিয় মুখ শরদ কেলকার। ওয়েব সিরিজেও ইদানীং প্রচুর সুযোগ পাচ্ছেন তিনি। ‘দ্য ফ্যামিলি ম্যান’-এর দ্বিতীয় সিজনেও তিনি অরবিন্দ। এই সিরিজের দ্বিতীয় সিজনের জন্য তাঁর পারিশ্রমিক ১ কোটি ৬০ লাখ টাকা।

এই ওয়েব সিরিজের আরও একটি গুরুত্বপূর্ণ চরিত্র মিলিন্দ। মিলিন্দের চরিত্রকে ফুটিয়ে তুলেছেন বলি অভিনেতা সানি হিন্দুজা। শোনা যাচ্ছে দ্বিতীয় সিজনের জন্য তিনি ৬০ লাখ টাকা নিয়েছেন।

সিজনের গুরুত্বপূর্ণ চরিত্র মেজর সমীরের জন্য অভিনেতা দর্শন কুমার কত টাকা নিয়েছেন জানেন? পুরো ১ কোটি টাকা।

৩৪ বছরের সামন্থা আকিনেনী যিনি এই সিরিজে রাজলক্ষ্মী হয়েছেন। তাঁর পারিশ্রমিক ৪ কোটি টাকা। সামন্থা দক্ষিণী অভিনেত্রী। তামিল এবং তেলুগু ছবিতেই বেশি অভিনয় করেন তিনি। ২০১০ সালে গৌতম মেননের তামিল ছবি দিয়ে অভিনয় শুরু করেছিলেন তিনি।

এই ওয়েব সিরিজের মুখ্য চরিত্রে রয়েছেন মনোজ বাজপেয়ী। তাঁর অভিনয় সবচেয়ে বেশি মনে ধরেছে দর্শকদের। দ্বিতীয় সিজনের জন্য তিনি কত পারিশ্রমিক নিয়েছেন? ১০ কোটি টাকা।