Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৮ অগস্ট ২০২২ ই-পেপার

URL Copied

বিনোদন

বাস্কেটবল খেলোয়াড় প্রেমিকের সঙ্গে সমুদ্রের ধারে বোল্ড ছবি পোস্ট করলেন জ্যাকি-কন্যা

নিজস্ব প্রতিবেদন
০২ অক্টোবর ২০১৯ ১৫:১৬
বোল্ড ফটোশুটে বারবারই নজরে এসেছেন জ্যাকি শ্রফের কন্যা কৃষ্ণা শ্রফ। এ বার ফের স্যোশাল মিডিয়ায় ঝড় তুললেন তিনি। বিকিনি পরা ছবি দিয়ে।

সম্প্রতি বয়ফ্রেন্ড ইবন হ্যায়মের সঙ্গে ছুটি কাটাতে দুবাই গিয়েছিলেন কৃষ্ণা। সেখানেই তাঁর বিকিনি পরা ছবি সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলে। ইবন বাস্কেটবল খেলোয়াড়। কৃষ্ণার দাদা টাইগার শ্রফের সঙ্গেও খুব ভাল পরিচয় তাঁর।
Advertisement
কী ভাবে তাঁদের দেখা হয়েছিল? ইবনের সঙ্গে এক কমন ফ্রেন্ডের বাড়িতে পরিচয় কৃষ্ণার। প্রথম প্রথম দু’জনের মধ্যে বাস্কেটবল নিয়েই কথা হত। কখন যে একে অপরের প্রেমে পড়ে যান, তা বুঝতেই পারেননি বলে জানিয়েছেন দু’জনেই।

কৃষ্ণাই অবশ্য প্রথম পা বাড়িয়েছিলেন। নিজের মোবাইল নম্বরটা ইবনকে দিয়েছিলেন তিনি। ইবন যদিও ফোন করেননি। কৃষ্ণার থেকে ফিটনেস সংক্রান্ত কিছু পরামর্শ চেয়ে মেসেজ করেছিলেন। এ ভাবেই তাঁদের কথা বলা শুরু।
Advertisement
প্রথম ডেট? জিমের পর একবার কৃষ্ণা ইবনকে প্রস্তাব দিয়েছিলেন তাঁর কিছু বন্ধুর সঙ্গে দেখা করার। জিমের পর কৃষ্ণা আসলে বন্ধুদের সঙ্গে দেখা করতেই যাচ্ছিলেন। ইবন সেই প্রস্তাবে রাজি হয়ে যান।

ইবনের সঙ্গে এখন চুটিয়ে প্রেম করছেন কৃষ্ণা। বিয়ের কোনও পরিকল্পনা আপাতত নেই তাঁদের। দুই বাড়িতেও তাঁদের সম্পর্ক নিয়ে কোনও আপত্তি নেই। তাঁর সিদ্ধান্তে মা-বাবার ভরসা করেন, জানিয়েছেন কৃষ্ণা।

তবে বিয়ের পরিকল্পনা থাকুক না থাকুক, কৃষ্ণাকে কিন্তু মনে মনে স্ত্রীয়ের জায়গাতেই বসিয়ে ফেলেছেন ইবন। নিজের ইনস্টাগ্রামে কৃষ্ণার ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ‘ওয়াইফি’।

এর আগে ব্রাজিলিয়ান বয়ফ্রেন্ড স্পেন্সার জনসনের সঙ্গে ওপেন রিলেশনশিপে ছিলেন কৃষ্ণা। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই প্রেমিকের সঙ্গে খোশমেজাজে দেখা যেত কৃষ্ণাকে।

তার পর বন্ধুত্ব হয় মডেল ও ফিটনেস ট্রেনার পরশের সঙ্গে। ফিটনেস ফ্রিক কৃষ্ণার সঙ্গে সম্পর্কের রসায়নটাও চমৎকার ছিল পরশের। এর আগে কৃষ্ণার সঙ্গে জন্মদিনে তাইল্যান্ডে গিয়েছিলেন পরশ। সেখানে একটি রিসর্টে দু’জনের ঘনিষ্ঠ ছবি পোস্ট করেন কৃষ্ণা।

বলি মহলের গুঞ্জন, পরশের সঙ্গে নাকি বিয়ে করার কথাও ভেবেছিলেন কৃষ্ণা। তবে কী কারণে সেই সম্পর্কে ভাঙন হল তা নিয়ে কখনও কৃষ্ণা মুখ খোলেননি।

সোশ্যাল মিডিয়ায় একটার পর একটা হট ছবি পোস্ট করে সব সময়েই খবরে থাকেন কৃষ্ণা। শোনা যায়, একের পর এক বোল্ড ফটোশুটে কৃষ্ণাকে দেখে বলিউডের বেশ কয়েক জন পরিচালক নাকি সম্প্রতি জ্যাকিকে অনুরোধ করেছেন মেয়েকে ইন্ডাস্ট্রিতে নিয়ে আসার।

তবে তিনি অভিনয় করতে ইচ্ছুক কি না এখনও খোলসা করেননি।