×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১১ এপ্রিল ২০২১ ই-পেপার

ফ্যাশন শো-এ বাজিমাত গর্জাস জ্যাকলিনের

নিজস্ব প্রতিবেদন
২১ অগস্ট ২০১৭ ১৪:১৫
গ্র্যান্ড শোস্টপার। ছবি: মণীশ মলহোত্রর ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

গ্র্যান্ড শোস্টপার। ছবি: মণীশ মলহোত্রর ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

বলিউডের ‘ডার্লিং’। জ্যাকলিন ফার্নান্ডেজের সময়টা যে বেশ ভালই যাচ্ছে, তা আর বলার অপেক্ষা রাখে না। বলিউডের প্রথম সারির অভিনেতাদের সঙ্গে একের পর এক ছবি। হিট ছবি। আর এ বার বাজিমাত দেশের অন্যতম বড় ফ্যাশন শো-তেও।

আরও পড়ুন, নগ্ন ছবি পোস্ট করে কী বার্তা দিলেন কাল্কি?

আরও পড়ুন, ছেলে খুঁজতে মু্ম্বইতে প্রিয়ঙ্কা চোপড়া!

Advertisement

রবিবার মুম্বইয়ে একটি ফ্যাশন শো-এর গ্র্যান্ড ফিনালে ছিল। বলি সেলেবদের অন্যতম প্রিয় ফ্যাশন ডিজাইনার মণীশ মলহোত্রর নতুন ‘ফ্যাশন স্টেটমেন্ট’-এর দিকেই নজর ছিল সবার। এক সময় মণীশের ক্রিয়েশনের শো-স্টপার হয়েছেন করিনা-করিশ্মা-ঐশ্বর্যা। করিনা তো গত বছর তাঁর বেবি-বাম্প নিয়েও মণীশের জন্য র‌্যাম্পে হেঁটেছিলেন। এ বার তাঁর হয়ে গ্র্যান্ড শো-স্টপার হলেন বলিউডের ‘শ্রীলঙ্কান বিউটি’ জ্যাকলিন ফার্নান্ডেজ। ফ্লোলার প্রিন্টের নেটের হাফ-গাউনে চোখ ধাঁধিয়ে দিয়েছেন জ্যাকলিন। তাঁর সঙ্গে পুরুষ শোস্টপার ছিলেন আদিত্য রায় কপূর।

(_) ・・・ ' ' ' ‘ ’ é
(_) ・・・ ' '
'
(_) ・・・ ' ' ' ‘ ’ é
(_) ・・・ ' '
'
(_) ・・・ ' ' ' ‘ ’ é
(_) ・・・ ' '
'

গ্র্যান্ড ফিনালের জমকালো রাতে মণীশের গাউনে জ্যাকলিনকে অসাধারণ দেখাচ্ছিল। নজর কেড়েছেন আদিত্যও। আর এতেই ইন্ডাস্ট্রিতে গুঞ্জন, মণীশ মলহোত্রর জন্য জ্যাকলিনের এই গ্র্যান্ড র‌্যাম্পওয়াক কিন্তু নায়িকার মুকুটে নতুন পালক।



Tags:
Jacqueline Fernandez Aditya Roy Kapur Manish Malhotra Fashion Show Film Actress Film Actor Celebritiesজ্যাকলিন ফার্নান্ডেজআদিত্য রায় কপূর Viral Photos

Advertisement