কখনও বাবার কোলে আহ্লাদ, তো কখনও মায়ের সঙ্গে খুনসুটি। সুইজারল্যান্ড সফরে গিয়ে মেজাজে রয়েছেন বলিউডের ছোটে নবাব তৈমুর আলি খান। আর হ্যাঁ, তৈমুরের ‘সুইস হলিডে’র একটা ছবিও পাপারাৎজিরা কোনও ভাবেই হাতছাড়া করতে রাজি নন। ন্যানির সঙ্গে প্যারামুলেটরে করে একটু বেড়াতে বেরিয়েছিল ছোট্ট তৈমুর। ব্যস! ছবি শিকারিদের ক্যামেরা সেই ছবিও তুলে ফেলেছে।

 

Spotted baby Taimur enjoying his vacation with mommy and daddy 😻🙌🏻💕

A post shared by Kareena Kapoor Khan FC (@kareenakapoorteam) on

আরও পড়ুন, ফার্স্ট লুক: ডবল মজা নিয়ে আসছে ‘ফুকরে রিটার্নস’

আসলে একেই বোধ হয় বলে ‘পারফেক্ট ফ্যামিলি হলিডে’। জীবনে প্রথম বিদেশে ছুটি কাটাতে গিয়েছে ছোটে নবাব। তারকা বাবা-মায়ের সঙ্গে সুইত্জারল্যান্ড সফরে বেশ ভালই মজা করছে তৈমুর। কখনও কখনও আবার ছবি তোলার জন্য লেন্সের দিকে তাকিয়ে মুচকি হাসিতে পোজও দিচ্ছে সে। সাড়ে সাত মাসের ছোটে নবাবের এমন ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই কিন্তু ভাইরাল।

Kareena Kapoor with her bundle of joy baby Taimur 😍 @dnaafterhrs . . . . . #dnaafterhrs #actor #actress #Bollywoodstar #bollywood #babies #cute #sweet #adorable #motherson #kareena #kareenakapoorkhan #kareenakapoor #taimuralikhan #taimur #instashare #Instapic #Instalike

A post shared by DNA After Hrs (@dnaafterhrs) on

আরও পড়ুন, ঘরের মেঝেতেই শুয়ে পড়লেন সলমন খান! কেন?

the beautiful parents Kareena and Saif spotted in Gstaad! 😍💕

A post shared by Kareena Kapoor Khan FC (@kareenakapoorteam) on

ব্যাকপ্যাক করে ছুট নয়, বলিউডের নবাব দম্পতি সইফ আলি খান ও করিনা কপূর খান বরাবরই রয়ে-সয়ে ছুটি কাটাতে পছন্দ করেন। ২৫ জুলাই থেকে আল্পসের কোলে জিস্ট্যাড রিসর্টে ছুটি কাটাচ্ছেন সইফ-করিনা। সঙ্গে নিয়ে রয়েছে ছেলে তৈমুরও।