Advertisement
২০ এপ্রিল ২০২৪
Leonardo DiCaprio

নৈশভোজে গিয়েও লুকোচুরি! রেস্তরাঁ থেকে আলাদা আলাদা বেরোতে দেখা গেল লিও-জিজিকে

সম্পর্ক তো ছিলই। তবে সেপ্টেম্বর মাস থেকেই প্রেম করছেন দু’টিতে, এমনই অনুমান সকলের। ইদানীং রাখঢাক না রেখেই অভিসারে যাচ্ছেন দু’টিতে।

যতই গোপন রাখুন গতিবিধি, একসঙ্গেই ছিলেন তারকা জুটি এতে আর সন্দেহ কী!

যতই গোপন রাখুন গতিবিধি, একসঙ্গেই ছিলেন তারকা জুটি এতে আর সন্দেহ কী! ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২০ নভেম্বর ২০২২ ১৯:৫৪
Share: Save:

নিউ ইয়র্ক শহরের একই রেস্তরাঁ থেকে বেরোলেন দু’জনে। তবে আলাদা আলাদা। যতই গোপন রাখুন গতিবিধি, একসঙ্গেই ছিলেন তারকা জুটি— এতে আর সন্দেহ কী! ফের গুঞ্জন লিওনার্দো ডি ক্যাপ্রিও এবং তাঁর নতুন সঙ্গী জিজি হাদিদকে নিয়ে।

সম্পর্ক তো ছিলই। তবে সেপ্টেম্বর মাস থেকেই প্রেম করছেন দু’টিতে, এমনই অনুমান সকলের। ইদানীং রাখঢাক না রেখেই অভিসারে যাচ্ছেন দু’জনে। তবে খানিকটা হলেও আড়াল রাখছেন— এ কথাও সত্যি। না হলে কি আর নৈশভোজে গিয়ে যে যার মতো বেরিয়ে আসেন তাঁরা?

লিওকে দেখা যায় তাঁর এক বন্ধুর সঙ্গে। আলোকচিত্রীরা ছেঁকে ধরার আগেই তাঁরা দ্রুত রেস্তরাঁ থেকে বেরিয়ে গাড়িতে উঠে যান। অন্য দিকে তার কিছু ক্ষণ পরই নীল স্কার্ফে মুখ ঢেকে জিজি বেরিয়ে আসেন ভিতর থেকে। তবে অনুরাগীদের নজর এড়ানো যে সহজ নয়, তা বোঝা গেল এর পরই! খবর চাউর হতে বেশি সময় লাগেনি।

নিজমুখে না বললেও, অনেকেই মনে করছেন, লুকোনো সম্পর্ককে এ বার পরের ধাপে নিয়ে গিয়েছেন ‘টাইটানিক’-এর নায়ক এবং মডেল-তারকা। দু’জনের বয়সের ফারাক ২০ বছর হলে কী হয়, মনে মনে তাঁদের সম্পর্ক যে ঘন হয়ে উঠছে, তা প্রকাশ্যে আসছে ক্রমশ। একের প্রতি অন্যের পূর্বরাগ পর্ব পেরিয়ে এ বার প্রায় একসঙ্গেই থেকে যাচ্ছেন।

যদিও কাজের ব্যস্ততায় বেশির ভাগ সময়েই দেখা হয় না লিও-জিজির। তাই বোধ হয় বিরহ বড় ভাল লাগে। পরস্পরকে কাছে পেলে একেবারে নিরুদ্দেশের ঠিকানায়— এমন করেই চলছে তাঁদের গত কয়েক মাস। নেটদুনিয়ায় অনুসরণকারীর সংখ্যা দু’জনেরই বিপুল। সদ্য বিবাহবিচ্ছেদের পর লিওর সঙ্গে জিজির সম্পর্ক নিয়ে বিদ্রুপ চলতেই থাকে। তবু পরোয়া নেই যুগলের।

সম্প্রতি মিলান ফ্যাশন উইক উপলক্ষে ইটালি যেতে হয়েছিল জিজিকে। সেখানে গিয়েও তাঁর সঙ্গে দেখা করে এসেছেন ‘শাটার আইল্যান্ড’-এর অভিনেতা। স্পষ্টতই, খাঁটি প্রেমিকের মতো চোখে হারাচ্ছেন জিজিকে। তাঁরা যে কেবল শয্যাসঙ্গী নন, এমনটাই নিশ্চিত করছে সূত্র।

মাস দুয়েক আগে, জুটিকে একসঙ্গে দেখা গিয়েছিল নিউ ইয়র্কের কাসা সিপারিনিতে। আটচল্লিশ বছরের লিওর সঙ্গে মাখোমাখো রসায়নে ডুবে সাতাশের জিজি। লিওর জন্মদিনে ডাইনিং রুমে পরস্পরের গা ঘেঁষে বসে থাকতে দেখা গিয়েছিল তাঁদের। হাসি-গল্পে মশগুল ছিলেন অসমবয়সি তারকা যুগল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Leonardo DiCaprio Gigi Hadid
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE