বিজেপি-র হয়ে ভোটে দাঁড়াচ্ছেন? অক্ষয় বললেন...
সোমবার সকালেই ওই টুইট করেছিলেন অক্ষয়। তার পর থেকেই তাতে লাইক-কমেন্ট শুরু হয়ে যায়।
Akshay Kumar

তবে কি বিজেপি-র টিকিটে ভোটে লড়তে চলেছেন অক্ষয়? বলিউডের সুপারস্টার নিজে কী বলছেন? ছবি: সংগৃহীত।

সাতসকালেই একটা ছোট্ট টুইট! আর তার পর থেকেই শুরু হয়েছিল জল্পনা। তবে কি বিজেপি-র টিকিটে ভোটে দাঁড়াচ্ছেন অক্ষয় কুমার? রাজনীতিতে পা রাখছেন? না কি...

জল্পনা হবে না-ই বা কেন? সাতসকালেই এমন একটা হেঁয়ালিভরা টুইট করেছেন যে তার পর থেকেই নেটিজেনদের মধ্যে কানাকানি শুরু হয়েছিল। লোকসভা নির্বাচনের মরসুমে তেমন জল্পনা হওয়াটাই তো স্বাভাবিক!

অক্ষয়ের যে টুইট ঘিরে এত থেকে জল্পনা, তাতে তিনি লিখেছিলেন, “একটা অজানা জায়গায় পা রাখতে চলেছি আজ। এমনটা আগে কখনও করিনি। একই সঙ্গে বেশ উত্তেজিত আর নার্ভাসও লাগছে। আপডেটের অপেক্ষা থাকুন।”

দিল্লি দখলের লড়াই, লোকসভা নির্বাচন ২০১৯

আরও পড়ুন: ‘আমি বেকার, কারও কাছে পার্ট আছে?’

সোমবার সকালেই ওই টুইট করেছিলেন অক্ষয়। তার পর থেকেই তাতে লাইক-কমেন্ট শুরু হয়ে যায়। এ দিন বিকেল গড়াতে না গড়াতেই তাতে লাইক করে বসেন সাড়ে ১৫ হাজার নেটিজেন। তিন হাজারের কাছাকাছি কমেন্টও ধেয়ে আসে। অনেকে বলতে থাকেন, তবে কি বিজেপি-র টিকিটে ভোটে লড়তে চলেছেন অক্ষয়? বলিউডের সুপারস্টার অক্ষয় নিজে কী বলছেন?

আরও পড়ুন: পরের ছবিতে নায়ক নওয়াজউদ্দিন, এই স্টার কিডকে চেনেন?

অবশেষে মুখ খুলেছেন অক্ষয়। সোমবার দুপুরে টুইট করে জানিয়েছেন সে কথা। না! ভোটে লড়ছেন না। বলেছেন, “আমার আগের টুইট ঘিরে যে আগ্রহ তৈরি হয়েছে, তার জন্য কৃতজ্ঞতা জানাই। কিন্তু কিছু জল্পনা দেখে স্পষ্টই জানাচ্ছি, আমি ভোটে লড়ছি না।”

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদেরবিনোদনবিভাগে।)

নির্বাচনী নির্ঘণ্ট

২০১৪ লোকসভা নির্বাচনের ফল

আপনার মত