Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Lost

হারানো মূল্যবোধের খোঁজে তরুণী ক্রাইম রিপোর্টার, অনিরুদ্ধের ছবি দিয়ে শুরু শিকাগোর চলচ্চিত্র উৎসব

বাংলার বুকে তৈরি থ্রিলারধর্মী ছবি গিয়েছে শিকাগো। ইয়ামি গৌতম অভিনীত ‘লস্ট’ আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী চলচ্চিত্র হিসাবে প্রদর্শিত হবে। পরিচালনায় অনিরুদ্ধ রায় চৌধুরী।

‘লস্ট’-এর গরিমা

‘লস্ট’-এর গরিমা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২২ ১৭:২০
Share: Save:

এ বছর শিকাগো সাউথ এশিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল-এর অনুষ্ঠান শুরুই হচ্ছে বাংলা ছবি দিয়ে। উদ্বোধনী ছবি হিসাবে প্রদর্শিত হবে অনিরুদ্ধ রায় চৌধুরী পরিচালিত থ্রিলার ‘লস্ট’। যে ছবির মূল ভূমিকায় অভিনয় করেছেন বলিউড অভিনেত্রী ইয়ামি গৌতম। ছবির প্রযোজনায় জি স্টুডিয়ো।

‘লস্ট’ এমন এক ছবি, যেখানে নিরন্তর অনুসন্ধান চালায় এক তরুণী ক্রাইম রিপোর্টার। সহানুভূতি এবং সততার সঙ্গে হারানো মূল্যবোধের খোঁজ চলে এই থ্রিলারে। সত্য উদ্‌ঘাটনের জন্য টানটান লড়াই ‘লস্ট’-এর প্রতিপাদ্য। উদ্বোধনী রাতের প্রিমিয়ার ছবি হিসাবে বাংলার এই ছবিকেই বেছে নিয়েছেন আমেরিকার বিচারকমণ্ডলী। যা নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন কলাকুশলী থেকে শুরু করে পরিচালকও।

অনিরুদ্ধ বলেন, “এমন একটি বিখ্যাত আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের প্রিমিয়ারে ‘লস্ট’ মনোনীত হওয়ায় গর্ব অনুভব করছি। এ ছবির শ্যুটিং ছিল অবিশ্বাস্য যাত্রা। আমাদের কঠোর পরিশ্রমের পরে ছবির মুক্তির জন্য অপেক্ষা করে আছি। আশা করি সবার ভাল লাগবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lost Film Festival Chicago
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE