Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

৩০ নভেম্বর ২০২১ ই-পেপার

চার মেয়ের প্রেম

স্রবন্তী বন্দ্যোপাধ্যায়
১৩ জুন ২০১৭ ১২:৪৫
সায়নী,পূজারিনী,মিশমি ও শ্রীলেখা।

সায়নী,পূজারিনী,মিশমি ও শ্রীলেখা।

মানুষ প্রেম খুঁজছে। মনের মানুষ। যাকে সব কথা বলা যায়। এক মানসিক ভরসার জায়গায় সমাজের সব স্তরের মানুষই নিজেকে দেখতে চায়। এই ভাবনা থেকেই সায়ন বসু চৌধুরী ‘কিছু না বলা কথা’-র গল্প বলেছেন।

চারটে আলাদা আলাদা ছোটগল্প একটা ছবির আকার নিচ্ছে। চার গল্পের ছবির মুখ্য চরিত্রে চার মহিলা। শ্রীলেখা মিত্র, সায়নী ঘোষ, পূজারিনী ঘোষ, মিশমি দাস।

এক লেখিকার চরিত্রে এ বার শ্রীলেখা মিত্র। তাঁর জীবনের কথাই কি তিনি তাঁর লেখায় লিখছেন? খোঁজ নেবে ছবি। অন্য দিকে টিন্ডারে চ্যাট করে দশ বছরের পুরনো বন্ধুর সঙ্গে হঠাৎ দেখা হয় সায়নীর। ‘‘অনেক দিন পরে অ্যাকশন কম, কথা নির্ভর ছবিতে কাজ করে ভাল লাগল। আমার গল্পটা সায়ন মিষ্টি প্রেমের গল্প হিসেবে চমৎকার বলেছে,’’ বললেন সায়নী। কলেজে পড়তে পড়তেই জীবনে ক্রাইসিস। অভাবকে খুব একটা বাড়তে দিতে চাননি পূজারিনী। ‘‘তাই নিজেকে এক অর্থে বিক্রি করেই মাথা উঁচু করে লড়াই করছেন তিনি। বন্ধু, প্রেমিক যে দিন তার দায়িত্ব নিতে চায় সে দিনও কারও উপর নির্ভরশীল হতে চায় না সেই চরিত্র,’’ বললেন পূজারিনী। তিনি এই ছবিতে ‘সখী ভাবনা কাহারে বলে’’ গানটি গেয়েছেন। ছবির আর এক চরিত্র মিশমি ভয়াবহ এক ঘটনার সম্মুখীন হয়। ‘‘ঘটনাটি এখনই বলছি না। তবে অর্জুন চক্রবর্তীর সঙ্গে কাজ করে ভাল লেগেছে,’’ বললেন ‘রাজজোটক’ আর ‘প্রেমের ফাঁদে’-র নায়িকা। নানা রঙের প্রেমকে বিভিন্ন সামাজিক পরিস্থিতির মধ্যে দিয়ে দেখাতে চাইছেন পরিচালক সায়ন বসু চৌধুরী। শুভজিৎ কর, রেজওয়ান রব্বানি, দৃষ্টি মন্ডলকেও এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে।

Advertisement



Tags:
Tollywood Sreelekha Mitra Saayoni Ghosh Pujarini Ghoshশ্রীলেখা মিত্রসায়নী ঘোষপূজারিনী ঘোষমিশমি দাস

আরও পড়ুন

Advertisement