Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০১ জুলাই ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

মৈনাকের ‘হ্যাপি পিল’-এ হ্যাপিওয়ালা কে?

মৈনাক জানিয়েছেন, ‘‘এখনও হ্যাপিওয়ালাকে খুঁজছি। যে খুশি থাকার পিল তৈরি করবে। তবে ঋত্বিক বা অনির্বাণ কেউই এখনও ফাইনাল নয়।’’

রাইমা চক্রবর্তী
০৮ জুলাই ২০১৭ ১৩:৫১
Save
Something isn't right! Please refresh.
মৈনাক ভৌমিক। ——ফাইল চিত্র।

মৈনাক ভৌমিক। ——ফাইল চিত্র।

Popup Close

এ মাসের শেষ থেকেই নাকি শুরু হবে শুটিং। কিন্তু পরিচালক তো এখনও হিরো খুঁজছেন। কথা বলছি, মৈনাক ভৌমিকের আগামী ছবি ‘হ্যাপি পিল’ নিয়ে।

‘হ্যাপি পিল’ কী? কোনও দিন শুনেছেন এমন কোনও ‘পিল’এর নাম? নামের মধ্যে যেমন একটা চমক রয়েছে, তেমনই বিষয়-ভাবনাতেও অভিনবত্ব পাকা। দর্শকদের এই প্রতিশ্রুতি দিয়েছেন পরিচালক মৈনাক ভৌমিক। বিয়ে করার ভাল-খারাপ দিক নিয়ে তৈরি ‘বিবাহ ডায়েরিজ’ ছবির সাফল্যের পর, তাঁর আগামী ছবি ‘হ্যাপি পিল’-এর পরিকল্পনা করে ফেলেছেন মৈনাক। প্রথমে ভেবেছিলেন ‘বিবাহ ডায়েরিজ’-এর স্টার কাস্টেরই পুনরাবৃত্তি করবেন। কিন্তু ঋত্বিক চক্রবর্তীর ডেট পাওয়া নিয়ে চিন্তায় রয়েছেন পরিচালক। ইতিমধ্যেই তাঁর নতুন ছবির লিড রোলে ‘ঈগলের চোখ’-খ্যাত অনির্বাণ ভট্টাচার্যের নাম শোনা গেছে। কিন্তু পরিচালক সেকথা মানতে নারাজ। তিনি কিন্তু এখনও বলছেন, ছবির হিরো পাকা হয়নি।

Advertisement



‘বিবাহ ডায়েরিজ’-ছবির একটি দৃশ্যে ঋত্বিক ও সোহিনী। ——ফাইল চিত্র।

মৈনাক বলেছেন, ‘‘এখনও হ্যাপিওয়ালাকে খুঁজছি। যে খুশি থাকার পিল তৈরি করবে। তবে ঋত্বিক বা অনির্বাণ কেউই এখনও ফাইনাল নয়।’’

ছবিতে পার্নো মিত্র, সাংবাদিকের চরিত্রে সোহিনী সরকার এবং মীরের অভিনয় করার কথা স্বীকার করেছেন মৈনাক। তবে কারও চরিত্রের বৈশিষ্টই খোলসা করতে চাননি মৈনাক। বলছেন, সব চরিত্রই দর্শকদের ‘সারপ্রাইজ’ দিতে আসছে।

‘হ্যাপি পিল’ ছবিতে অভিনয় করার বিষয়ে অনির্বাণ ভট্টাচার্য কিন্তু অন্য কথা বলেছেন। তিনি আবার জানিয়েছেন, পরিচালকের সঙ্গে ইতিমধ্যেই তাঁর পাকা কথা হয়ে গিয়েছে। আরও এক ধাপ এগিয়ে তাঁর জবাব, ‘‘ছবিটি নিয়ে এক্সাইটেড লাগছে। ফের মীরদা ও সোহিনীর সঙ্গে কাজ করার সুযোগ পাব। এটা একটা অন্য ধরনের ছবি হতে চলেছে।’’

আরও পড়ুন, ‘ইচ্ছেনদী’র পর ‘মেঘলা’ গেলেন কোথায়?

মৈনাক ও অনির্বাণ দু’জনেই জানিয়েছেন, জুলাইয়ের শেষ থেকেই শুরু হবে ছবির শুটিং। অনির্বাণ ‘হ্যাপি পিল’-এ কাজের কথা স্বীকার করলেও, মৈনাক কেন এ নিয়ে মুখ খুলতে চাইলেন না, সেই প্রশ্নটা কিন্তু থেকেই গেল।



অনির্বাণ ভট্টাচার্য। ছবি: ফেসবুকের সৌজন্যে।

তবে ‘হ্যাপি পিল’-এর চিত্রনাট্য নিয়ে মৈনাকের দাবি, এবার ছক ভাঙছেন তিনি। মৈনাক জানিয়েছেন, এত দিন দর্শক যে ধরনের ছবি মৈনাকের কাছে পেয়েছেন, এবার সেই ধারা থেকে বেরিয়ে এসে একেবারে অন্য স্বাদের একটি ছবি তৈরি করতে চলেছেন তিনি। সেক্ষেত্রে ‘হ্যাপি পিল’-ই হতে চলেছে পরিচালকের ‘কিকস্টার্ট’। ছবিটি কিছুটা ‘স্যাটায়ার’ ও কিছুটা ‘থ্রিলার’-এর মোড়কে তৈরি হবে।

অল দ্য বেস্ট মৈনাক!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Tags:
Mainak Bhaumik Happy Pill Sohini Sarkar Parno Mitra Ritwick Chkraborty Anirban Bhattacharya Tollywoodমৈনাক ভৌমিকহ্যাপি পিলঅনির্বাণ ভট্টাচার্য Upcoming Movies
Something isn't right! Please refresh.

Advertisement