বিতর্ক, আইনি জট কাটিয়ে পরিচালক সঞ্জয় লীলা ভন্সালীর ‘পদ্মাবত’ মুক্তি পেয়েছে। ছবি ইতিমধ্যেই দর্শকদের মন জয় করেছে। এক সপ্তাহেই প্রায় ২০০ কোটি টাকা আয় করে ফেলেছে এই ছবি। প্রশংসিত হয়েছে দীপিকা-রণবীর-শাহিদের অভিনয়ও।

২০১৮-র সেরা হিট গানের মধ্যে ইতিমধ্যেই ঢুকে পড়েছে ‘ঘুমর’ গানটি। বিশেষ ভাবে নজর কেড়েছে দীপিকার রাজস্থানি ঘরানার ট্র্যাডিশনাল ফোক নাচ। কিন্তু, সেই ‘ঘুমর’ গানেই ময়ূরী ভান্ডারির নাচ এক কথায় চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছে দীপিকাকে। ইউটিউবে হইচই ফেলে দিয়েছে ময়ূরীর স্কেটিং ঘুমর।

জাতীয় স্তরের আইস স্কেটিং চ্যাম্পিয়ন ময়ূরী। পূর্বপুরুষ রাজস্থানের বাসিন্দা। কিন্তু ময়ূরীর জন্ম ও বেড়ে ওঠা আমেরিকায়। ২০১৫ সালে মিস ইন্ডিয়া গ্লোবাল-এর শিরোপাও পেয়েছেন ময়ূরী।

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

‘পদ্মাবত’-এর ‘ঘুমর’ যে দেশের বাইরেও ততটাই হিট তার প্রমাণ পাওয়া গিয়েছিল, কিছু দিন আগেই। ক্যালিফোর্নিয়ায় এনবিএ-র মঞ্চে চিয়ারলিডারদের ‘ঘুমর’ নাচ নজর কেড়েছিল বিশ্ববাসীর। দীপিকার নাচ দেখে অভিভূত লাস ভেগাসের এই স্কেটিং-সুন্দরীও। ‘পদ্মাবত’-এর মুক্তির আনন্দে ট্র্যাডিশনাল রাজস্থানি ফোক নাচটি ময়ূরী করেছেন আইস রিঙ্কে।

আরও পড়ুন, পদ্মাবত নিয়ে বিপরীত মেরুতে করণী সেনার দুই গোষ্ঠী

আরও পড়ুন, স্বরার শর সামলাতে সত্যজিত্, ঋত্বিকদের ঢাল করলেন ভন্সালী

৩ মিনিট ৩২ সেকেন্ডের একটি ভিডিও ময়ূরী শেয়ার করেছেন তাঁর ইউটিউব চ্যানেলে। স্কেটিং শু পরে এমন ডান্স মুভস দেখে সত্যিই চমকে দিয়েছেন ময়ূরী। এক কথায় সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ভিডিও।

দীপিকা, আপনি কি দেখেছেন এই স্কেটিং ঘুমর?