Advertisement
০৭ ডিসেম্বর ২০২৩
Entertainment News

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উত্সবে থালি গার্ল মিমি

আর মাত্র কয়েক ঘণ্টা। তার পরেই পর্দা উঠবে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উত্সব ২০১৬-র। আজ, শুক্রবার বিকেল ৫টায় নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে এই উৎসবের উদ্বোধন হবে। উপস্থিত থাকবেন অমিতাভ বচ্চন, জয়া বচ্চন, শাহরুখ খান, কাজল, সঞ্জয় দত্ত এবং পরিণীতি চোপড়া।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১১ নভেম্বর ২০১৬ ১৫:৩৬
Share: Save:

আর মাত্র কয়েক ঘণ্টা। তার পরেই পর্দা উঠবে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উত্সব ২০১৬-র। আজ, শুক্রবার বিকেল ৫টায় নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে এই উৎসবের উদ্বোধন হবে। উপস্থিত থাকবেন অমিতাভ বচ্চন, জয়া বচ্চন, শাহরুখ খান, কাজল, সঞ্জয় দত্ত এবং পরিণীতি চোপড়া। সপ্তাহ জুড়ে ৬৫টি দেশের ছবি দেখার সুযোগ পাওয়া যাবে।

এ বছর কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের থালি গার্ল হচ্ছেন মিমি চক্রবর্তী। প্রথমে নুসরত জাহানের নাম শোনা গেলেও পরে তা বাতিল হয়ে যায়। মিমি জানিয়েছেন, থালি গার্ল হতে পারা তাঁর কাছে খুব সম্মানের। পাশাপাশি, বি‌ভিন্ন ক্ষেত্রের বহু গুরুত্বপূর্ণ ব্যক্তির সঙ্গে স্ক্রিন শেয়ারের সুযোগ পেয়েও আপ্লুত তিনি। তবে শাড়ি নয়, বরং লেহেঙ্গাতেই নিজেকে সাজাবেন নায়িকা।

কলকাতা চলচ্চিত্র উৎসবে এই প্রথম বার ফোকাল কান্ট্রি চিন। একগোছা ছবি নিয়ে চিনের প্রতিনিধিদল আর ক’দিনের মধ্যেই শহরে এসে পড়বেন। শহরের চিনা কনস্যুলেট তাই নিয়ে বেশ উত্তেজিত।

তবে আয়োজকদের অনেকেই চিন্তিত। কারণ, রাতারাতি ৫০০ এবং হাজার টাকার নোট বাতিল হয়ে যাওয়ায় সমস্যায় পড়েছেন মানুষ। প্রায় সকলেই এখন ব্যাঙ্কমুখী। কলকাতা আন্তর্জাতির চলচ্চিত্র উত্সবের এক আয়োজক সদস্যের কথায়: ‘‘এই মুহূর্তে মানুষের ফোকাস সরে গিয়েছে। সকলে এখন ব্যাঙ্কে। তাই টিকিট কেটে সিনেমা দেখার উত্সাহ এখন কম।’’ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও টুইট করেছেন, ‘‘গোটা দেশে এখন অঘোষিত স্ট্রাইক চলছে।’’

আরও পড়ুন, ভাঙা প্রেমের কথা উঠতেই এই প্রথম কান্নায় ভেঙে পড়লেন মিমি

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE