×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৯ জুন ২০২১ ই-পেপার

বিনোদন

এই তারকাদের সুদর্শন দেহরক্ষীদের চেনেন?

নিজস্ব প্রতিবেদন
২৭ অগস্ট ২০১৭ ১০:১৩
শাহরুখ খান: কিঙ্গ খানের দেহরক্ষী দীপক সিংহকে বলিউডের সবচেয়ে হ্যান্ডসাম দেহরক্ষীর তকমাও দেওয়া হয়। শুধু শাহরুখই নয় মাধুরী দীক্ষিত, জ্যাকলিন ফার্নান্ডেজ থেকে শুরু করে ক্যাটরিনা কইফের হয়েও কাজ করেন দীপক। দীপকের আগে শাহরুখের দেহরক্ষী ছিলেন ইয়াসিন। ৬ ফুট ৩ ইঞ্চির এই সুদর্শন দেহরক্ষীকে বান্দ্রায় একটি ফ্ল্যাট উপহার দিয়েছিলেন শাহরুখ। তার আগে পর্যন্ত মন্নতেই থাকতেন ইয়াসিন। বর্তমানে নিজের বডিগার্ড এজেন্সি খুলেছেন তিনি।

সলমন খান: ভাইজানের ছায়াসঙ্গী শেরা। প্রতি মাসে ১৫ লক্ষ টাকা বেতন পান তিনি। ভারতে কোনও আন্তর্জাতিক তারকা এলেই ডাক পড়ে শেরার। জাস্টিন বিবারের দেহরক্ষী হিসাবেও কাজ করেছিলেন হ্যান্ডসাম তিনি।
Advertisement
অমিতাভ বচ্চন: বিগ বি-কে রক্ষার গুরুদায়িত্ব পালন করেন জীতেন্দ্র শিন্ডে। নিজস্ব বডিগার্ড এজেন্সির ব্যবসা থাকলেও অমিতাভ বচ্চনের দেহরক্ষীর কাজটি নিজের কাঁধেই রেখেছেন জীতেন্দ্র।

জাস্টিন বিবার: বিবারের সঙ্গে ২৪ ঘণ্টাই দেখা যায় সুদর্শন যুবক মাইকেল আরানাকে। পাপারাৎজির হাত থেকে বিবারকে বাঁচিয়ে একাধিকবার শিরোনামে এসেছেন তিনি।
Advertisement
ব্রিটনি স্পিয়ার্স: অনুষ্ঠান থেকে সাক্ষাৎকার, আউটিং থেকে শপিং— গায়িকা সুন্দরীর পাশে সব সময় থাকেন এই সুদর্শন দেহরক্ষী।

বেয়ন্সে: প্রায় এক দশক ধরে গায়িকার দায়িত্ব সামলাচ্ছেন জুলিয়াস দে বোয়ের। সুন্দরীর পাশাপাশি গ্ল্যামারে নজর কাড়েন জুলিয়াসও।