• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ফ্রকের শক! খাটো জামায় নীনার সুরসিক পোস্টে বাজিমাত সোশ্যাল মিডিয়ায়

1
নীনা গুপ্ত। ছবি:ফেসবুক।

Advertisement

পর্দায় তিনি অন্যতম সেরা। পর্দার বাইরেও এ বার সেন্স অব হিউমারে বাজিমাত করলেন সুরসিক নীনা গুপ্ত। সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি শেয়ার করে তার সঙ্গে যা ক্যাপশন দিয়েছেন, তাতে হাসির রোল উঠেছে নেটিজেনদের মধ্যে। একটি ছবিতে নীনাকে দেখা যাচ্ছে সাদা রঙের খাটো পোশাকে। ছবিটি তুলেছেন ‘বধাই হো’-তে তাঁর সহঅভিনেতা গজরাজ রাও। ছবির ক্যাপশন দিয়েছেন নীনা, ‘ফ্রক কা শক’!

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Frock ka shock. Picture taken by the gajraj sir

A post shared by Neena Gupta (@neena_gupta) on

এর আগেও নীনার রসিকতায় ভরা ক্যাপশন বাড়তি মাত্রা যোগ করেছে তার ছবিতে। একবার শুটিং-এর সেট থেকে ছবি শেয়ার করেছিলেন। সেখানে দেখা গিয়েছিল তিনি আনাজপাতি বাজার করে রিকশায় বসে আছেন। সঙ্গে ক্যাপশন, ‘লাল্লু বাট সোয়াগ’!

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

LALLU but SWAG! 😎#sikhyaentertainment #pinni #shootmodeon

A post shared by Neena Gupta (@neena_gupta) on

তবে নীনার সাম্প্রতিক পোস্টের মধ্যে সবথেকে বেশি জনপ্রিয় হয়েছিল লন্ডনে তোলা একটি ছবি। সেখানে তিনি দাঁড়িয়ে আছেন গজরাজ রাওয়ের সঙ্গেই। একটি গানের লাইন দিয়ে নীনা ছবির ক্যাপশন করেছিলেন। বাংলায় যার অর্থ দাঁড়ায়, ‘যেখানে আমি যাই, সেখানেই তুমি চলে আসো!’

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Jahan main jaati hoon wahi chale aate ho @gajrajrao #london Photo courtesy @rajcheerfull

A post shared by Neena Gupta (@neena_gupta) on

‘বধাই হো’-তে গজরাজ-নীনার জুটি খুব জনপ্রিয় হয়েছিল। ছবিতে তাঁদের ছেলের ভূমিকায় অভিনয় করেছিলেন আয়ুষ্মান খুরানা। তবে ছবির গল্প আবর্তিত হয়েছিল গজরাজ-নীনাকে ঘিরেই। ছবিতে মধ্যবিত্ত পরিবারের মাঝবয়সি গৃহকর্ত্রী নীনা গর্ভবতী হয়ে পড়েন। সামাজির লজ্জাকে উপেক্ষা করেই তিনি জন্ম দেন ফুটফুটে কন্যাসন্তানের। ভিন্ন স্বাদের এই গল্প বক্সঅফিসেও ব্যাপক সফল হয়।

গত বছর মুক্তি পাওয়া ‘বধাই হো’-তেই শেষবার বড় পর্দায় দেখা গিয়েছিল নীনাকে। তাঁর আগামী ছবিগুলির মধ্যে আছে রোহিত শেট্টীর ‘সূর্যবংশী’, অশ্বিনী আইয়ার তিওয়ারির ‘পঙ্গা’ এবং আয়ুষ্মান খুরানার ‘শুভ মঙ্গল জ্যায়দা সাবধান’।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন