×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১১ এপ্রিল ২০২১ ই-পেপার

রণবীর-অনুষ্কার ছবি শেয়ার করলেন নীতু

নিজস্ব সংবাদদাতা
মুম্বই ০৯ সেপ্টেম্বর ২০১৫ ১৭:২৬
ছবি: ইন্সটাগ্রামের সৌজন্যে।

ছবি: ইন্সটাগ্রামের সৌজন্যে।

প্রায় তিন বছর পর ছবি পরিচালনার কাজে হাত দিলেন কর্ণ জোহর। লন্ডনে চলছে তাঁর পরবর্তী ছবি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’এর শুটিং। তারই ‘মহরত’-এর শুটিং সেরে ফেললেন রণবীর কপূর এবং অনুষ্কা শর্মা। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন রণবীরের মা নীতু কপূর। তার পরই তা ভাইরাল হয়ে গিয়েছে। আগামী দু’মাস ধরে চলবে শুটিং। ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন ঐশ্বর্যা রাই বচ্চন। আপাতত ‘জজবা’র প্রচারে ব্যস্ত তিনি। তাই তাঁকে নিয়ে দ্বিতীয় দফায় শুটিং করবেন কর্ণ।

ছবিতে একটি ক্যামিও চরিত্রে অভিনয় করবেন সানি লিওন। এত বড় ব্যানারে এটাই হবে তাঁর প্রথম কাজ। এমনকি রণবীর, অনুষ্কা, ঐশ্বর্যার মতো প্রথম সারির তারকাদের সঙ্গে স্ক্রিন শেয়ার করার সুযোগও এই প্রথম। এক ইউনিট সদস্য জানিয়েছেন, ‘‘সানির কাছে এটা স্বপ্ন সত্যি হওয়ার মতো। এই চরিত্রটার জন্য মুখিয়ে আছেন তিনি।’’

এই ছবির জন্য বিশেষ লুক তৈরি করছেন রণবীর। শুটিং শুরুর আগে মুম্বইতে আলিম হাকিমের ট্যাটু পার্লারে লুক চেঞ্জের জন্য নিয়মিত যেতেন তিনি। পাশাপাশি অনুষ্কার লুক নিয়েও আগ্রহী দর্শকরা। কারণ দিন কয়েক আগেই তাঁর একটি ছবি প্রকাশ্যে এসেছে। রিপড জিনস, শর্ট ট্যাঙ্ক টপ এবং রুপোর গয়নায় সেখানে একেবারে অন্য রকম দেখাচ্ছে অনুষ্কাকে। এই ছবির জন্য বিশেষ ভাবে নিজেকে সাজাচ্ছেন নায়িকাও।

Advertisement

Advertisement