কয়েক মাস আগে শাহরুখ খান অভিনীত ‘কাল হো না হো' সিনেমার টাইটেল ট্র্যাক গেয়ে তাক লাগিয়ে দিয়েছিলেন কিছু নাইজিরীয় যুবক। তাঁরাই আবার ইন্টারনেট কাঁপিয়ে দিলেন শাহরুখ খান, মাধুরী দীক্ষিত, করিশ্মা কপূর অভিনীত ‘দিল তো পাগল হ্যায়’-এর ‘ভোলি সি সুরত’ গেয়ে। প্রায় ২২ বছর আগে মুক্তি পাওয়া এই সিনেমা সুপারহিট হয়েছিল।

নাইজেরিয়া-সহ আফ্রিকার বিভিন্ন দেশে রীতিমতো জনপ্রিয় শাহরুখ। গত ডিসেম্বরে এই যুবকদের গাওয়া ‘কাল হো না হো’ গানটি‌ টুইটারে শেয়ার করার পর ভাইরাল হয়ে গিয়েছিল। নাইজেরিয়ায় বলিউড সিনেমা প্রবল জনপ্রিয়। এই যুবকদের কাণ্ড সেই ঘটনাই ফের প্রমাণ করল আবার।

গত বারে মতো এ বারেও আলি গুল খান নামের ইউজারই এই ভিডিয়ো ক্লিপটি পোস্ট করেছেন টুইটারে। এখনও পর্যন্ত ৩ দিনে ৫০ হাজারেরও বেশি ইউজার দেখে ফেলেছেন ভিডিয়োটি। নেটিজেনরা উচ্ছ্বসিত এ বারেও। অনেকেই পরামর্শ দিয়েছেন যে, ভারতে গানের রিয়েলিটি শোতে অংশগ্রহণ করা উচিত তাঁদের। কেউ এমনও জানিয়েছেন যে, তাঁরা রীতিমতো অপেক্ষা করছেন কবে আবার এই আফ্রিকান যুবকেরা তাঁদের নতুন চমক নিয়ে ফেরত আসেন। দেখে নিন কেমন গাইলেন তাঁরা ‘ভোলি সি সুরত’:

I’m telling you these Nigerians REALLY DO watch more Bollywood than us desi people 😂 the boys are back with another cover pic.twitter.com/YtwQSiwtEu

— Ali Gul Khan 🌹 (@alidaudzai_) February 6, 2019

আরও পড়ুন: ‘কাল হো না হো’ গাইছেন নাইজিরীয় যুবক, কেমন লাগছে দেখুন তো...

আরও পড়ুন: রণবীরকে দেখে ডায়লগ ভুলে গিয়েছিলাম, অকপট আলিয়া