Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Nora Fatehi

পরনে বিকিনি-ছোট জিনস্‌, দুই পুরুষ সঙ্গীকে নিয়ে সমুদ্রসৈকতে উদ্দাম নাচ নোরা ফতেহির

নোরা মানেই যে শরীরী ভাষা প্রয়োগ করে নাচ, তা এই নতুন ভিডিয়োর মাধ্যমে আরও এক বার প্রমাণ করেছেন নোরা।

নোরা ফতেহি।

নোরা ফতেহি। ফাইল চিত্র ।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২২ ১১:৩৬
Share: Save:

পরনে গোলাপি বিকিনি এবং কোমরের একটু নীচে পর্যন্ত ছোট একটি জিনস্‌। আর তা পরেই সমুদ্রসৈকতে নেচে সমাজমাধ্যমে ঝড় তুললেন অভিনেত্রী নোরা ফতেহি। নোরা মানেই যে শরীরী ভাষা প্রয়োগ করে নাচ, তা এই নতুন ভিডিয়োর মাধ্যমে আরও এক বার প্রমাণ করলেন।

নতুন এই ভিডিয়োটি নোরা তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পোস্ট করেছেন। ভিডিয়োটি তাইল্যান্ডের একটি সমুদ্রসৈকতে শ্যুট করা। ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, দুই পুরুষ সঙ্গীকে সঙ্গে নিয়ে সমুদ্রসৈকতেই উদ্দাম নাচে মেতেছেন অভিনেত্রী। সমুদ্রের দিক থেকে আসা হাওয়াতে চুল উড়ে যাতে নাচে ব্যাঘাত না ঘটে, সেই কারণে চুলও বেঁধে নিয়েছেন তিনি।

সমুদ্র সৈকতের পাশাপাশি রিসর্টের সুইমিং পুলের কাছেও একটি গানে কোমর দোলাতে দেখা গিয়েছে নোরাকে। সেই নাচের ভিডিয়োতেও লাস্যময়ী রূপে দেখা গিয়েছে তাঁকে।

নোরার নৃত্যকৌশল নিয়ে প্রশ্ন তোলেন ভূ-ভারতে এমন মানুষের খোঁজ পাওয়া বিরল। সঙ্গীতের তালে নোরার শরীর যেন স্বর্গের রূপসীদের মতো দুলে ওঠে। নাচের সময় তাঁর শরীরী ভাষায় মুগ্ধ অসমুদ্রহিমাচল। তাঁর নতুন কোনও নাচের ভিডিয়ো মুক্তি পাওয়ার জন্য চাতক পাখির মতো অপেক্ষা করেন অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nora Fatehi Dance Sea Beach
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE