Advertisement
২০ এপ্রিল ২০২৪
Nusrat Bharucha

Nusrat Bharuccha: ‘জনহিতে’ কন্ডোম  বিক্রি করবেন নুসরত! ইনস্টাগ্রামে অনুরাগীদের জানিয়ে দিলেন তারিখ

এর আগে সমাজ সচেতনতামূলক ছবিতে কাজ করেছেন নুসরত। এবার তাঁর চেষ্টা নতুন সচেতনতা তৈরি করার।

নুসরত ভারুচা।

নুসরত ভারুচা। ছবি— ইনস্টাগ্রাম

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০২ মে ২০২২ ১৭:৪০
Share: Save:

নতুন ভূমিকায় অভিনেত্রী নুসরত ভারুচা। সম্প্রতিই সমাজ সচেতনতামূলক একটি ছবিতে কাজ করেছেন। এ বার অভিনেত্রী কন্ডোমও বিক্রি করবেন। তবে পর্দায়।

ইনস্টাগ্রামে সোমবার সেই নতুন সিনেমার ঘোষণা করেছেন ‘সোনু কে টিটু কি সুইটি’ খ্যাত নায়িকা। ছবির নাম ‘জনহিত মে জারি’। রাজ সান্ডিল্য পরিচালিত ছবিটিতে নুসরতকে একজন কন্ডোম বিক্রেতার ভূমিকায় দেখা যাবে। যিনি কন্ডোম নিয়ে সমাজের রন্ধ্রে রন্ধ্রে ঢুকে থাকা অকারণ আড়ষ্ট বোধকে ভাঙার চেষ্টা করবেন।

সোমবার ইনস্টাগ্রামে এই ঘোষণার সঙ্গেই নিজের একটি ছবি দিয়েছেন নুসরত। তাতে তাঁর পরনের টি-শার্টে রয়েছে একটি বার্তা। যার বাংলা তর্জমা—‘কন্ডোম ব্যবহার করতে লজ্জা পেয়ো না, যদি লজ্জা পেতেই হয় তবে লুকিয়ে লুকিয়ে দেখার সময়ে পেয়ো’। ছবির নীচে অনুরাগীদের লিখেছেন,‘পড়ে নিয়েছেন তো! এবার তারিখটাও মনে রাখুন। আগামী ১০ জুন সিনেমা হলে মুক্তি পাচ্ছে ‘জনহিত মে জারি’।

ধীরে হলেও বলিউডে নিজের জায়গা পাকা করছেন নুসরত। মাল্টিস্টারার ছবি থেকে নিজেকে সরিয়ে এনে এমন ছবি করছেন, যেখানে তিনিই একমাত্র নায়িকা। সেই ছবিতে থাকছে সামাজিক বার্তাও। কিছুদিন আগেই ‘ছোরি’ নামে এমনই একটি সিনেমায় কাজ করেছেন নুসরত। যার বিষয় ছিল শিশুভ্রূণ হত্যা। নতুন ছবি ‘জনহিত মে জারি’ও তেমনই একটি সমাজ সচেতনতা মূলক ছবি হতে চলেছে বলে মনে করছেন চলচ্চিত্র বিশেষজ্ঞরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nusrat Bharucha Condom Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE