Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Yash Dasgupta

Yash Dasgupta: কোন চ্যানেলে কোন রিয়্যালিটি শো-তে যোগ দিতে পারেন যশ?

কালার্স এবং স্টার জলসায় আসছে ২টি নতুন রিয়্যালিটি শো। গুঞ্জন, সম্ভবত তারই কোনও একটায় সঞ্চালক হিসেবে দেখা যেতে পারে যশকে।

যশ দাশগুপ্ত।

যশ দাশগুপ্ত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ জুলাই ২০২১ ১৬:৩৮
Share: Save:

ফি-দিন একের পর এক খবরে জোর টক্কর ব্যক্তিগত যশ দাশগুপ্ত এবং অভিনেতা যশ দাশগুপ্তের মধ্যে। শুক্রবার ফের নতুন জল্পনা তাঁকে নিয়ে। কালার্স এবং স্টার জলসায় আসছে ২টি নতুন রিয়্যালিটি শো। গুঞ্জন, সম্ভবত তারই কোনও একটায় সঞ্চালক হিসেবে দেখা যেতে পারে যশকে। আরও খবর, ছোট পর্দার পাশাপাশি তিনি নাকি সই করেছেন তিনটি ওয়েব সিরিজে। এবং সেই তিনটি ওয়েব সিরিজ দেখানো হবে জাতীয় স্তরে।

আর কী শোনা যাচ্ছে টেলিপাড়ায়? স্টার জলসায় আসতে চলেছে ‘মাইন্ড গেম শো’। ২০১৫-য় ‘ডিটেকটিভ’ নামে এই ধরনের একটি শো সম্প্রচারিত হত অন্য একটি বাংলা চ্যানেলে। সঞ্চালনায় ছিলেন চিরঞ্জিত চক্রবর্তী। নাম ঠিক না হওয়া স্টার জলসার ‘মাইন্ড গেম শো’-টি নাকি সেই ধরনেরই। তাতে যশের সঞ্চালনার একটি বড় সম্ভাবনা রয়েছে। এ ছাড়া, কালার্সে আসতে চলেছে একটি রিয়্যালিটি শো ‘চ্যাম্পিয়ন অফ চ্যাম্পিয়নস’। যেখানে সব চ্যানেলের রিয়্যালিটি শো-এর সেরার সেরা-রা অংশ নেবেন। যশকে কি সেই শো-এর সঞ্চালনায় দেখা যাবে? অভিনেতা স্বয়ং এবং সমস্ত চ্যানেল কর্তৃপক্ষ মুখ কুলুপ এঁটেছেন এই প্রসঙ্গে। আরও খবর, যশের সই করা তিনটি ওয়েব সিরিজ নাকি দেখানো হতে পারে সোনি লাইভ-এ।

যশ এবং নুসরত।

যশ এবং নুসরত।

যশ-নুসরত জাহানের ‘বন্ধুত্ব’ নিয়ে গুঞ্জনের প্রথম সূত্রপাত। যশ বিষয়টি নিয়ে মুখ না খুললেও তাতে সিলমোহর দিয়েছিলেন সাংসদ-তারকা। এর পরেই উঠে আসে আরও একটি চাঞ্চল্যকর খবর। নুসরত গর্ভবতী। নিখিল জৈন সেই সন্তানের পিতা নন। নুসরতের সন্তানের বাবা নাকি যশ, এমন গুঞ্জনে ছয়লাপ নেটমাধ্যম। সেই রেশ কাটার আগেই পরিবারের সঙ্গে বিবাদে জড়িয়েছেন যশ, এমন খবরও ভাইরাল হয় সংবাদমাধ্যমে। তার পরেই বুধবার রাত থেকে নেটমাধ্যম উত্তাল, অভিনেতার ছোট পর্দায় ফেরার সম্ভাবনার খবরে। রটনায় এমনও দাবি করা হয়েছিল, শ্রীমা ভট্টাচার্য বা ঊষসী রায়ের বিপরীতে নাকি দেখা যেতে পারে যশকে। যদিও আনন্দবাজার অনলাইনকে ঊষসী জানিয়েছেন, ছোট বা বড় পর্দা নয় আগামী দিনে তিনি ফিরতে পারেন ওয়েব সিরিজে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Actor Bollywood Yash Dasgupta
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE