Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

‘প্যাডম্যান’ আমির! চ্যালেঞ্জ অমিতাভদেরও

অমিতাভ বচ্চন, শাহরুখ খান আর সলমন খানকে প্যাড-সহ নিজেদের ছবি পোস্ট করতে বললেন আমির খান। ৯ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে অক্ষয় কুমারের ছবি ‘প্যাডম্

সংবাদ সংস্থা
মুম্বই ০৩ ফেব্রুয়ারি ২০১৮ ০৩:৫০
Save
Something isn't right! Please refresh.
আমিরের টুইট করা ছবি।

আমিরের টুইট করা ছবি।

Popup Close

স্যানিটারি প্যাড হাতে দাঁড়িয়ে আমির খান। মুখে হাসি, শরীর টানটান। ব্যাপার কী! আজ বিকেলে তাঁর এমন টুইটার-পোস্টে প্রথমটায় হকচকিয়েই গিয়েছিলেন নেটিজেনরা। প্রশ্ন জেগেছিল— ‘প্যাডম্যান’ তো অক্ষয় কুমার! তা হলে? ছবির সঙ্গে দু’কলম লিখে তারকা নিজেই জানালেন— এর মধ্যে লজ্জার কিছু নেই। বোঝালেন, চ্যালেঞ্জটা তিনি নিয়েছেন।

পরে আবার চ্যালেঞ্জ ছুড়েও দিলেন তিনি। অমিতাভ বচ্চন, শাহরুখ খান আর সলমন খানকে প্যাড-সহ নিজেদের ছবি পোস্ট করতে বললেন আমির খান। ৯ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে অক্ষয় কুমারের ছবি ‘প্যাডম্যান’। তার ঠিক এক সপ্তাহ আগে এ ভাবেই ছবির প্রচারে নামলেন ছবির প্রযোজক, অক্ষয়-ঘরণী টুইঙ্কল খন্না। আমিরকে চ্যালেঞ্জটা যে তাঁরই দেওয়া!

প্যাড হাতে ছবি দিয়ে টুইঙ্কলও জানিয়েছিলেন, এতে লজ্জার কিছু নেই। আমিরের সঙ্গে শাবানা আজমি এবং শিল্পপতি হর্ষ গোয়েঙ্কাকেও আসরে নামতে বলেছিলেন তিনি। সন্ধে পর্যন্ত শাবানার তরফে কোনও টুইট না-পাওয়া গেলে, গোয়েঙ্কা ইতিমধ্যেই চ্যালেঞ্জ করে বসেছেন তাঁর ঘনিষ্ঠ তিন শিল্পপতিকে। অক্ষয়ের চ্যালেঞ্জ নিয়ে প্যাড-সহ ছবি দেন অভিনেত্রী আলিয়া ভট্টও।

Advertisement

আরও পড়ুন: রবির প্রেম-এ মুমতাজ

টুইঙ্কল অবশ্য বিষয়টিকে শুধুই ছবির প্রচার মানতে নারাজ। তাঁর দাবি, মেয়েদের আজও ঋতুকালীন সমস্যায় ভুগতে হয়। হাজারো অন্ধবিশ্বাস আর ভুল বোঝানো তো আছেই। স্যানিটারি ন্যাপকিন ব্যবহারেও যথেষ্ট সচেতনতা গড়ে ওঠেনি। তাই সমাজের সব স্তর থেকে একটা সাড়া প্রয়োজন। বাস্তব থেকে উঠে আসা ছবির গল্পও সে কথাই বলবে বলে দাবি করেছেন পরিচালক আর বাল্কি। পদ্মাবত-এর সঙ্গে ঠোকাঠুকি এড়াতে এমনিতেই পিছিয়েছে ছবির মুক্তির তারিখ। তাই এখন সব বলেই চার-ছয় চাইছে প্যাডম্যানের দলবল। এখন শুধু দেখার, সদ্য টুইটারে নিজের ফলোয়ার খোয়ানো ‘ক্ষুণ্ণ’ অমিতাভ কী ভাবে এগিয়ে আসেন? অপেক্ষায় সলমন-শাহরুখের ভক্তেরাও।



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement