Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Parineeti Chopra

শুধু প্রেম নয়, বাগ্‌দানও সেরে ফেলেছেন রাঘব-পরিণীতি? রাজনীতিবিদের পোস্টে নতুন চমক

জল্পনা যে এত তাড়াতাড়ি সত্যি হবে তা কে জানত! গত সপ্তাহে মুম্বইয়েরর রেস্তরাঁয় একসঙ্গে দেখা যেতেই জল্পনা শুরু হয়েছিল রাঘব ও পরিণীতিকে নিয়ে। রাজনীতিবিদের শুভেচ্ছাবার্তায় দাম্পত্যের সূত্রপাতের ইঙ্গিত।

Parineeti Chopra and Raghav Chadha engaged

কলেজবেলা থেকে বন্ধুত্ব ছিল রাঘব আর পরিণীতির, তবে বন্ধুত্ব নাকি অন্য দিকে মোড় নিয়েছিল সম্প্রতি। ছবি—সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৮ মার্চ ২০২৩ ২০:২২
Share: Save:

বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া এবং আম আদমি পার্টির নেতা রাঘব চড্ডার সম্পর্ক নিয়ে গুঞ্জনের আবহে তাঁদের সম্পর্কে সিলমোহর দিয়ে দিলেন রাজনীতিবিদ সঞ্জীব অরোরা। টুইটারে ইতিমধ্যেই তিনি অভিনন্দন জানিয়ে দিয়েছেন জুটিকে। অতএব, জল্পনার অবসান। শুধু প্রেম নয়, রাঘব-পরিণীতি যে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তেমন ইঙ্গিতই পাওয়া গেল আম আদমি পার্টির আর এক নেতা সঞ্জীবের টুইটে। স্বরা ভাস্কর এবং ফাহাদ আহমেদের উদাহরণ সামনে রেখে আবারও কি এক হতে চলেছেন বিনোদন এবং রাজনীতি জগতের দুই তারকা?

সঞ্জীব টুইট করে শুভেচ্ছা জানিয়েছেন জুটিকে। আশীর্বাদ করে লিখেছেন, “পরিণীতি এবং রাঘবের এই বন্ধন প্রেমে, আনন্দে অক্ষয় হোক। ওরা একসঙ্গে চলুক বাকি জীবন। আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানাই।” সঞ্জীবের সেই পোস্ট দেখে শুভেচ্ছাবার্তার বন্যা বইয়ে দিয়েছেন অনুরাগীরাও। সকলেরই অনুমান, পরিণীতি আর রাঘব পরস্পরকে বাগ্‌দান করেছেন। এক জন মন্তব্য করেছেন, “তা হলে বিয়েটা সত্যিই হয়ে গেল?” লন্ডনে পড়াশোনা করেছেন দু’জনেই। কলেজবেলা থেকে বন্ধুত্ব ছিল রাঘব আর পরিণীতির। তবে বন্ধুত্ব নাকি অন্য দিকে মোড় নিয়েছিল সম্প্রতি। গত সপ্তাহে মুম্বইয়ের এক রেস্তরাঁয় পর পর দু’দিন তাঁদের একসঙ্গে দেখা যেতেই জল্পনা শুরু হয়েছিল। খুব দ্রুত সত্যিও হয়ে গেল সেটি।

যদিও রাঘব বা পরিণীতির কেউই এখনও সম্পর্ক নিয়ে মুখ খোলেননি। তবে ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে, আত্মীয়-পরিজনের মধ্যে প্রাথমিক আলোচনার পরেই নাকি রেস্তরাঁয় যান তাঁরা। পরিবারের সদস্যরাও একে অপরের সঙ্গে পরিচিত। খুব শীঘ্রই নাকি দুই পরিবারের উপস্থিতিতে ব্যক্তিগত পরিসরে ‘রোকা’ অনুষ্ঠান হতে চলেছে পরিণীতির। তার পরে সম্পর্কের কথা প্রকাশ্যে আনতে চাইছেন চর্চিত যুগল। নিজেদের ব্যস্ত ক্যালেন্ডার থেকে সময় বার করে সাত পাক ঘুরবেন পরিণীতি ও রাঘব। ইতিমধ্যে সঞ্জীবের পোস্ট স্পষ্ট করে দিল যে, তলে তলে চলছে বিয়ের প্রস্তুতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Parineeti Chopra Raghav Chadha Engagement AAP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE