Advertisement
০২ ডিসেম্বর ২০২৩
Parineeti Chopra-Raghav Chadha Wedding

আপাতত শ্বশুরবাড়িতেই থাকছেন পরিণীতি, বাদ মধুচন্দ্রিমাও, যুগলের প্রীতিভোজও কি সেই সাদামাঠাই?

গত রবিবার উদয়পুরে সাত পাকে বাঁধা পড়েছেন পরিণীতি চোপড়া ও রাঘব চড্ডা। ঘটা করে বিয়ে করলেও এই মুহূর্তে মধুচন্দ্রিমার কোনও পরিকল্পনা নেই নবদম্পতির।

Parineeti Chopra and Raghav Chadha’s Chandigarh reception invite reportedly leaked online

রাঘব-পরিণীতি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২৩ ২০:১৩
Share: Save:

গত রবিবার আম আদমি পার্টি তথা আপ সাংসদ রাঘব চড্ডার সঙ্গে জীবনের নতুন অধ্যায়ের সূচনা করেছেন পরিণীতি চোপড়া। রাজস্থানের উদয়পুরে লেক পিচোলার ধারে গাঁটছড়া বেঁধেছেন যুগল। শনিবার থেকেই শুরু হয়ে গিয়েছিল বিয়ের নানা অনুষ্ঠান। গায়েহলুদ, মেহেন্দি থেকে নব্বইয়ের দশকের আদলে সঙ্গীতের অনুষ্ঠান— কোনও কিছুই বাদ রাখেননি রাঘব ও পরিণীতি। রবিবার চূড়া ও সেহরাবন্দি সেরিমনির পরে একে অপরের হাত ধরে সাত পাক ঘুরেছেন তাঁরা। উদয়পুরে বিয়ে সেরে দিল্লিতে শ্বশুরবাড়িতে ফিরেছেন পরিণীতি। খবর, আপাতত রাজধানীতে রাঘবের বাংলোতেই থাকবেন তিনি। বিয়ের পর এখনই মধুচন্দ্রিমার কোনও পরিকল্পনা নেই যুগলের। তবে প্রীতিভোজের অনুষ্ঠানে কোনও খামতি রাখতে চান না তাঁরা।

বিরাট-অনুষ্কা, দীপিকা-রণবীর, প্রিয়ঙ্কা-নিকের মতো একাধিক শহরে রিসেপশন পার্টির আয়োজন রাখছেন রাঘব ও পরিণীতি। দিল্লিতে রাঘবের রাজনীতির জগতের বন্ধু ও সহকর্মীদের জন্য থাকছে একটি রিসেপশন পার্টি। খবর, আগামী ৩০ সেপ্টেম্বর হতে চলেছে সেই অনুষ্ঠান। সমাজমাধ্যমের পাতায় ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে একটি আমন্ত্রণপত্রও। তা থেকেই জানা যাচ্ছে, খাস দিল্লিতে নয়, তাজ চণ্ডীগড়ে রিসেপশন লাঞ্চের আয়োজন রেখেছেন রাঘব ও পরিণীতি। যদিও এই আমন্ত্রণপত্রের সত্যতা নিয়ে ধোঁয়াশা রয়েই গিয়েছে। অন্য দিকে, দিল্লির পরে মুম্বইয়েও থাকছে একটি রিসেপশন পার্টির আয়োজন। বিনোদন জগতে পরিণীতির বন্ধু ও সহকর্মীদের জন্য মায়ানগরীতেও বসবে আরও একটি প্রীতিভোজের আসর।

Parineeti Chopra and Raghav Chadha’s Chandigarh reception invite reportedly leaked online

গত রবিবার জনপ্রিয় পোশাকশিল্পী মণীশ মলহোত্রের পরিকল্পিত পোশাক পরে রাঘবের সঙ্গে সাত পাক ঘোরেন পরিণীতি। সোনার রঙের লেহঙ্গা, গলায় পান্নার ভারী গয়না, সঙ্গে রাঘবের নাম লেখা ভেল-এ সেজেছিলেন বলিউড অভিনেত্রী। গত ১৩ মে নয়াদিল্লির কপূরথলা হাউসে রাঘবের সঙ্গে বাগ্‌দান সেরেছিলেন অভিনেত্রী। তার মাস চারেক পরে বিয়ের পিঁড়িতে বসলেন যুগল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE