Advertisement
০২ মে ২০২৪
Parineeti Chopra

গত বছর বিয়ে করে সংসার পেতেছেন! নতুন বছরে আরও এক চমক দিলেন পরিণীতি

গত বছর রাজনীতিক রাঘব চড্ডার সঙ্গে জীবনের নতুন অধ্যায়ের সূচনা করেছেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। নতুন বছর পড়তে না পড়তেই পরিণীতির জীবনে এল আরও এক পরিবর্তন।

Parineeti Chopra shares glimpse of her first live singing performance

পরিণীতি চোপড়া-রাঘব চড্ডা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২৪ ১৮:৩৮
Share: Save:

গত বছর নিজের জীবনকে নতুন ভাবে সাজিয়েছেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। আম আদমি পার্টির নেতা রাঘব চড্ডার সঙ্গে গাঁটছড়া বেঁধে সংসার পেতেছেন পরিণীতি। মুম্বই থেকে দিল্লি, দুই শহরের মধ্যে নিজের জীবন সামলাতেই এখন ব্যস্ত অভিনেত্রী। রাজনীতিককে বিয়ে করেছেন বটে। তবে তার পরে বিনোদন জগৎ থেকে নিজেকে সরিয়ে নেননি প্রিয়ঙ্কা চোপড়ার বোন। ছবির প্রচার থেকে ফ্যাশন সংক্রান্ত নানা অনুষ্ঠানে দেখা গিয়েছে পরিণীতিকে। তবে তাতে তেমন কপাল ফেরেনি অভিনেত্রীর। অভিনেত্রী হিসাবে তাঁর কাজ বরাবর প্রশংসিত হলেও গত কয়েক বছরে বক্স অফিসে কামাল করতে পারেনি তাঁর ছবিগুলি। ফলে পেশাগত দিক থেকে তেমন শক্ত জমি এখনও তৈরি করে উঠতে অভিনেত্রী পরিণীতি। তবে, হাল ছাড়তে নারাজ তিনি। অভিনয়কে পাশে সরিয়ে রেখে এ বার মাইক্রোফোন হাতে তুলে নিলেন তিনি।

শোনা যায়, অভিনয়ের পাশাপাশি গানের তালিমও নাকি ছোট থেকেই পেয়েছেন পরিণীতি। তাঁর গলা যে বেশ সুরেলা, সেই প্রমাণ মিলেছে ‘মেরি পেয়ারি বিন্দু’ ছবিতে। ওই ছবিতে গায়িকার চরিত্রে অভিনয় করতে গিয়ে প্লেব্যাকও করেছিলেন পরিণীতি। মাঝে মধ্যে সমাজমাধ্যমের পাতাতেও দেখা গিয়েছে গানের প্রতি তাঁর একাগ্রতার ঝলক। নতুন বছরে মঞ্চে পারফর্ম করলেন পরিণীতি। তাঁর প্রথম লাইভ কনসার্ট বলে কথা, সমাজমাধ্যমের পাতায় শেয়ার করলেন একাধিক ছবিও।

দিন কয়েক আগেই পরিণীতি জানিয়েছিলেন তিনি নাকি নিজের প্রথম গানের অ্যালবামের কাজও শুরু করে দিয়েছেন। সমাজমাধ্যমের পাতায় নিজের স্টুডিয়োর ছবি পোস্ট করে তিনি লেখেন, “গান আমার জীবনের সবচেয়ে ভালবাসার জায়গা। বহু গায়ককে মঞ্চে পারফর্ম করতে দেখেছি। এ বার আমিও সেই জগতে পা রাখতে চলেছি। জীবনের নতুন এক অধ্যায় শুরু করতে চলেছি।” প্রসঙ্গত, রাঘবের সঙ্গে নিজের বিয়ের আগেও একটি গান রেকর্ড করেছিলেন পরিণীতি। পরিণীতির রাঘবের দিকে হেঁটে যাওয়ার সময় আবহে চলেছিল সেই গানই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Parineeti Chopra Concert Raghav Chadha
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE