Advertisement
২৭ সেপ্টেম্বর ২০২২
Pori Moni

Pori Moni: আদালতে এলেন না পরীমণি, প্রশ্ন উঠেছে, হাসপাতালে ভর্তি হয়েছেন কি আইনজীবীদের পরামর্শে

পরীমণি অসুস্থ থাকায় মাদক মামলার সাক্ষ্যগ্রহণ পিছিয়ে গেল এক মাস।

সর্দি-জ্বর আক্রান্ত পরীমণি চিকিৎসাধীন এখনও

সর্দি-জ্বর আক্রান্ত পরীমণি চিকিৎসাধীন এখনও

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২২ ১৬:৪৭
Share: Save:

বাংলাদেশের চিত্রনায়িকা পরীমণির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হলেও তার বিচার প্রক্রিয়া তেমন এগোচ্ছে না। আজ জজ আদালতে সাক্ষ্য গ্রহণ শুরু হ‌ওয়ার কথা ছিল। সর্দি-জ্বর আক্রান্ত পরীমণি চিকিৎসাধীন এখনও। তাঁর অনুপস্থিতির পাশাপাশি মামলার কোন‌ও সাক্ষী আদালতে উপস্থিত না থাকায় সাক্ষ্যগ্রহণ পিছিয়ে গেল। বিচারক ধার্য করলেন পরবর্তী তারিখ।

ঢাকার বনানী থানায় দায়ের করা মামলায় পরীমণি সহ তাঁর দুই সহযোগী আশরাফুল ইসলাম দীপু ও কবির চৌধুরীর বিরুদ্ধে আদালতে সাক্ষ্য গ্রহণের জন্য দিন ধার্য ছিল ১ ফেব্রুয়ারি। আজ পরীমণির আইনজীবী নীলাঞ্জন রিফাত সৌরভী আদালতে আবেদন করেন, ‘‘সর্দি-জ্বর নিয়ে অসুস্থ পরীমণি গত ২৭ জানুয়ারি থেকে হাসপাতালে চিকিৎসাধীন। তাই আদালতে হাজির হতে পারেননি। এই কারণে আমাদের তরফে আবেদন, মামলার সাক্ষ্যগ্রহণ পিছিয়ে দেওয়া হোক।’’

আজ পরীমণি ছাড়া অন্য দুই অভিযুক্ত দীপু ও কবির আদালতে হাজির থাকলেও মামলার কোন‌ও সাক্ষী উপস্থিত ছিলেন না। তাই শুনানি শেষে ঢাকার ১০ নং বিশেষ জজ আদালতের বিচারক নজরুল ইসলাম পরীমণির আইনজীবীর আবেদন মঞ্জুর করেন। মামলার সাক্ষ্য গ্রহণের জন্য পরবর্তী দিন ধার্য করেন আগামী ১ মার্চ।

উল্লেখ্য, এই বিশেষ জজ আদালতে পরীমণি সহ তিনজনকে মামলা থেকে অব্যাহতি দেওয়ার আবেদন করা হলেও আবেদন না-মঞ্জুর হয়েছিল। গত ৩০ জানুয়ারি রবিবার পরীমণি দায়ের করা মামলা ও অভিযোগ গঠনের আদেশ বাতিল করার আবেদন জানান হাইকোর্টে। সেই আবেদনের কোন‌ও মীমাংসা এখনও না হ‌ওয়ায় আজ জজ আদালতে সাক্ষ্য গ্রহণের দিকে নজর ছিল সবার।

আদালত চত্বরে গুঞ্জন, শ্যুটিং স্পটে আচমকা অসুস্থ হয়ে ঢাকার হাসপাতালে পরীমণি ভর্তি হয়েছেন কি আইনজীবীদের পরামর্শে?

এই প্রশ্ন‌ও উঠেছে, পরীমণির বিরুদ্ধে পুলিশ বরাবর অতি সক্রিয় হ‌ওয়া সত্ত্বেও প্রথম দিনেই আদালতে সাক্ষী অনুপস্থিত?

পরীমণি কাণ্ডে সত্যিই প্রতি মুহূর্তে চমক!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.