Advertisement
০২ মে ২০২৪
Raj Kundra

Raj Kundra: পর্ন-কাণ্ড: ‘গ্রেফতার আইনসম্মত নয়’, হাই কোর্টের দ্বারস্থ শিল্পার স্বামীর আইনজীবী

শুক্রবার ম্যাজিস্ট্রেট আদালতে পেশ করা হয় রাজকে। তাঁর পুলিশি হেফাজতের মেয়াদ বেড়েছে মঙ্গলবার পর্যন্ত। জেরা করা হতে পারে শিল্পাকেও।

রাজ কুন্দ্রা।

রাজ কুন্দ্রা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৩ জুলাই ২০২১ ১৭:৩৩
Share: Save:

শুনানির পরেই রাজ কুন্দ্রার আইনজীবী সুভাষ যাদব জানিয়েছিলেন, তাঁর মক্কেলের গ্রেফতার আইনসম্মত নয় এবং সুবিচারের জন্য তাঁরা উচ্চ আদালতে আবেদন জানাবেন। পরিকল্পনামাফিক এ বার উচ্চ আদালতের দ্বারস্থ হলেন রাজের আইনজীবী। তিনি জানিয়েছেন, রাজ এবং অন্যদের বিরুদ্ধে মহারাষ্ট্র পুলিশ চার হাজার পৃষ্ঠার চার্জশিট দিলেও কোথাও প্রমাণ করতে পারেনি যে রাজের ভিডিয়োগুলি পর্নোগ্রাফি ছিল। বাকি যে সব ধারায় রাজের নামে অভিযোগ দায়ের করা হয়েছে, সেগুলি জামিনযোগ্য।

সংবাদ মাধ্যমের কাছেও একই বক্তব্য রেখেছিলেন রাজের আর এক আইনজীবী অবোদ পণ্ডা। তাঁর মতে, রাজের ছবিতে অশ্লীল কিছু দৃশ্য থাকলেও ‘প্রকৃত যৌন সঙ্গম’ সেখানে দেখানো হয়নি। তাই সেই ভিডিয়োগুলিকে কোনও ভাবেই পর্ন বলা চলে না।

রাজের বিরুদ্ধে অভিযোগ ছিল, পর্ন তৈরি করে ‘হটশটস’ নামে একটি অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দিতেন তিনি। এই ব্যবসা করেই নাকি কোটি কোটি টাকার মালিক হয়েছেন শিল্পা শেট্টি কুন্দ্রার স্বামী। মুম্বই পুলিশের অভিযোগ, সেই টাকা অনলাইন বেটিংয়ে লাগাতেন রাজ। সেই কারণেই রাজের একাধিক ব্যাঙ্ক আকাউন্ট খতিয়ে দেখতে আগ্রহী তারা।

ইতিমধ্যেই রাজ এবং শিল্পার জুহুর বাড়িতে হানা দিয়েছে মুম্বই পুলিশের অপরাধ দমন শাখা। জিজ্ঞাসাবাদ করা হতে পারে শিল্পাকেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood shilpa shetty Raj Kundra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE