Advertisement
২১ জুলাই ২০২৪
Entertainment News

বাহুবলী প্রভাসের সিক্রেট ক্রাশ এই বলিউড বিউটি!

দীর্ঘ টালবাহানার পর নিজের সিক্রেট ক্রাশের কথা জানালেন প্রভাস। তাঁর এই ক্রাশ বলিউডের একজন নামজাদা অভিনেত্রী। ‘বাহুবলী’ ফ্রাঞ্চাইজিরসঙ্গেও তাঁর একটি কানেকশনও রয়েছে। ‘টিপ টিপ বরসা পানি’র মতো বৃষ্টি ভেজা গানেও তিনি উত্তাপ ছড়িয়েছিলেন এক সময়ে।

এর আগে নিজের প্রেম বা ক্রাশ— এই সব নিয়েকোনও দিনই কিছু বলেননি প্রভাস

এর আগে নিজের প্রেম বা ক্রাশ— এই সব নিয়েকোনও দিনই কিছু বলেননি প্রভাস

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০১৭ ১০:১৫
Share: Save:

‘বাহুবলী’ ফ্রাঞ্চাইজির দৌলতে প্রভাস এখন জনপ্রিয়তার শিখরে। এমনকী মহিলা ভক্তদের কাছ থেকে গুনে গুনে ৬০০ টা বিয়ের প্রস্তাবও পেয়েছিলেন তিনি। তাঁর সঙ্গে যুক্ত হয়েছে ‘বাহুবলী’ সিরিজের সহ-অভিনেত্রী অনুষ্কা শেট্টির সম্পর্কের গুঞ্জনও। কিন্তু নিজের প্রেম বা ক্রাশ— এই সব নিয়েকোনও দিনই কিছু বলেননি প্রভাস।

দীর্ঘ টালবাহানার পর নিজের সিক্রেট ক্রাশের কথা জানালেন প্রভাস। তাঁর এই ক্রাশ বলিউডের একজন নামজাদা অভিনেত্রী। ‘বাহুবলী’ ফ্রাঞ্চাইজিরসঙ্গেও তাঁর একটি কানেকশনও রয়েছে। ‘টিপ টিপ বরসা পানি’র মতো বৃষ্টি ভেজা গানেও তিনি উত্তাপ ছড়িয়েছিলেন এক সময়ে। এই বার হয়তো আর বুঝতে অসুবিধা হওয়ার কথা নয় যে তিনি রবিনা টন্ডন।

সম্প্রতি একটি অনুষ্ঠানে প্রভাস বলেছেন, “আমি রবিনার বড় ভক্ত। আন্দাজ আপনা আপনা-র ‘এলো জি সনম’ গানটা দেখলেই আমার মনটা যেন কীরকম ছটফট করে ওঠে।”

আরও পড়ুন: এই বিশেষ কারণেই কি ১২ ডিসেম্বর ‘বিয়ে’ করছেন অনুষ্কা?

পছন্দের নায়িকার সঙ্গে প্রভাস

আর রবিনার বাহুবলী কানেকশন?

রবিনা টন্ডনের স্বামী অনিল থাডানি ‘বাহুবলী’ ফ্রাঞ্চাইজির বিশ্বব্যাপী ডিস্ট্রিবিউশন করেছেন। দিনকয়েক আগেই রবিনা, অনিল, প্রভাস, রানা দগ্গুবতি এবং অনুষ্কা শেট্টির একটি ছবি ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এমনকী প্রথম যখন ‘বাহুবলী’ সিরিজের প্রযোজক ও রানা দগ্গুবতি রবিনা টন্ডনের স্বামীর সঙ্গে দেখা করেন তখনই তাঁরা অনিল থাডানিকে জানিয়েছিলেন যে, প্রভাস রবিনার অন্ধভক্ত! আর তার কিছুদিন পরেই রবিনার বাড়িতে হাজির প্রভাস। আর সেখানেই প্রভাস তাঁর সিক্রেট ক্রাশের সঙ্গে একটা সুইট সেলফিও তুলে নেন। সে ছবিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন: বিয়ে করছি, ইনস্টাগ্রামে জানালেন রাখি সবন্ত

মুম্বইতে প্রভাস এই মুহূর্তে ব্যস্ত ‘সাহো’-র শুটিংয়ে। সুজিথ পরিচালিত এই ছবিতে প্রভাস ছাড়াও রয়েছেন নীল নিতিন মুকেশ, শ্রদ্ধা কপূর, জ্যাকি শ্রফ ও চাঙ্কি পাণ্ডে। মালয়ালম, তামিল, তেলুগু আর অবশ্যই হিন্দিতে মুক্তি পাবে এই ছবিটি। তবে এই হাজার ব্যস্ততার মধ্যে নিজের বিয়েটা কবে সারেন প্রভাস সেই দিকে তাকিয়ে অনেকেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE