কলকাতায় জাঁকিয়ে শীত পড়েছিল ক’দিন আগে। এখন শীতের শেষের দিকের ব্যাটিং। তবে সংক্রান্তি আসছে। তখন আরও একবার ঠান্ডা স্বমেজাজে ফিরতে পারে। আর এই আবহেই ভোজনরসিকদের জন্য সুখবর। আগামী ১২ জানুয়ারি বাঘাযতীন তরুণ সঙ্ঘ আয়োজন করেছে ‘পিঠেপুলি উত্সব ২০১৯’। গোটা অনুষ্ঠানের আহ্বায়ক অভিনেত্রী প্রিয়ঙ্কা সরকার

২০১৮-র শীতেও এ ধরনের আয়োজন করেছিলেন প্রিয়ঙ্কা। ওই ক্লাবের মহিলাদের আয়োজনে জমে উঠেছিল উত্সব। সেই ভালবাসাকে পাথেয় করেই দ্বিতীয় বছরে পা দিল পিঠেপুলি উত্সব।

প্রিয়ঙ্কার কথায়, “গত বছর খুব ভাল রেসপন্স পেয়েছিলাম। এ বারও সেটাই আশা করছি। এখানে বাড়িতে তৈরি ঝাল পিঠে, পোস্ত পিঠের মতো ইউনিক রেসিপি পাওয়া যায়। টেস্টও দোকানের কর্মাশিয়াল কোয়ালিটির থেকে অনেক বেটার হয়।”

আরও পড়ুন, নতুন রূপে জয়া, মুক্তি পেল ‘বৃষ্টি তোমাকে দিলাম’-এর ট্রেলার

প্রিয়ঙ্কা নিজেও স্টল দিচ্ছেন। সেখানে পাটিসাপ্টা, পুলি পিঠে, মুগ ডালের পিঠের মতো ছ’সাত রকমের পদ থাকছে বলে জানালেন অভিনেত্রী। ডায়েট কনসাস হলেও একদিন মিষ্টি খাওয়ায় আপত্তি নেই তাঁর। ‘‘ডায়েট ইমপর্ট্যান্ট। কিন্তু সেটা রেগুলার লাইফস্টাইলের মধ্যেই পড়ে। একদিন মিষ্টি খেলে কোনও ক্ষতি হয় না। বাকি খাবারগুলো ব্যালেন্স করে নিলে অসুবিধে হবে না’’ বললেন তিনি। আর গোটা কর্মকাণ্ডে তাঁর সঙ্গে সব সময়ই থাকবে ছেলে সহজও।

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকা বাংলা খবর পড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।)