• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

নতুন রূপে জয়া, মুক্তি পেল ‘বৃষ্টি তোমাকে দিলাম’-এর ট্রেলার

Jaya Ahsan
ছবির একটি দৃশ্যে জয়া আহসান।

Advertisement

চরিত্রটা কেমন? এ প্রশ্ন অভিনেতাদের করলে অনেক ক্ষেত্রেই উত্তর আসে, ‘‘অনেক শেডস রয়েছে।’’ কিন্তু আসন্ন ছবি ‘বৃষ্টি তোমাকে দিলাম’-এ জয়া আহসানের চরিত্র প্রকৃত অর্থেই বহু স্তরের সমাহার। সদ্য ট্রেলার লঞ্চের মঞ্চে এমনটাই জানালেন অভিনেত্রী স্বয়ং।

‘বৃষ্টি তোমাকে দিলাম’ পরিচালক হিসেবে অর্ণব পালের ডেবিউ ছবি। জয়া রয়েছেন মুখ্য চরিত্রে। মানসিক সমস্যাকে কেন্দ্র করে এই থ্রিলার তৈরি করেছেন পরিচালক। এই সাইকোলজিক্যাল থ্রিলারের কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন অংশুমান-প্রত্যূষ।

ছবির নায়িকা বৃষ্টি ‘স্‌প্লিট পার্সোনালিটি ডিসঅর্ডার’-এর রোগী। চিকিত্সকের পরামর্শে বেড়াতে গিয়ে সে এক দুর্ঘটনায় জড়িয়ে যায়। যা নিয়ে পুলিশ-আদালত পর্যন্ত জল গড়ায়। ছবিতে মনোচিকিৎসকের ভূমিকায় অভিনয় করেছেন চিরঞ্জিত চক্রবর্তী। আর বিহারি পুলিশের চরিত্রে রয়েছেন রাজেশ শর্মা। এ ছাড়াও সুব্রত দত্ত, রজতাভ দত্ত, সায়ন্তনী গুহঠাকুরতার মতো শিল্পীর অভিনয়ে সমৃদ্ধ এই ছবি।

আরও পড়ুন, ‘আমাদের ইন্ডাস্ট্রিতে রিজেক্ট করার সুযোগ অনেক বেশি’

কেন এই ধরনের ছবিকে ডেবিউ হিসেবে বেছে নিলেন? অর্ণব আগেই বলেছিলেন, ‘‘গল্পটা যখন প্রথম বার শুনলাম, আমার ঠাকুমার কথা মনে হয়েছিল। ঠাকুমারও এই রোগ ছিল। তাঁকে নিয়ে কয়েক বার চিকিৎসকের কাছেও গিয়েছিলাম। এই ধরনের রোগীদের সেবা আর ভালবাসার খুব প্রয়োজন।’’ আপাতত এ ছবির মুক্তির অপেক্ষায় দিন গুনছেন সিনে-প্রেমীরা।

(মুভি ট্রেলার থেকে টাটকা মুভি রিভিউ - রুপোলি পর্দার সব খবর জানতে পড়ুন আমাদের বিনোদন বিভাগ।)

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন