Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ জানুয়ারি ২০২২ ই-পেপার

Priyanka Sarkar: পায়ে অস্ত্রোপচারের পরে কেমন আছেন প্রিয়াঙ্কা, হাসপাতাল থেকে ভক্তদের বার্তা নায়িকার

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৫ ডিসেম্বর ২০২১ ১৫:৫১
আপাতত সুস্থ হচ্ছেন প্রিয়াঙ্কা।

আপাতত সুস্থ হচ্ছেন প্রিয়াঙ্কা।

শুক্রবার রাতে বাইকের ধাক্কায় পায়ে গুরুতর চোট পেয়েছিলেন প্রিয়াঙ্কা সরকার। শনিবার দুপুরে বাইপাসের এক বেসরকারি হাসপাতালে অস্ত্রোপচার হয় অভিনেত্রীর। দুর্ঘটনার খবর প্রকাশ্যে আসতেই উদ্বেগে ছিলেন তাঁর সহকর্মী এবং অনুরাগীরা। রবিবার প্রিয়াঙ্কা নেটমাধ্যমে তাঁদের উদ্দেশে বার্তা দিলেন।

তিনি লিখেছেন, ‘যাঁরা আমার জন্য প্রার্থনা করেছেন, খোঁজ নিয়েছেন, তাঁদের ধন্যবাদ। গত পরশু রাতে আমি একটি দুর্ঘটনার মুখোমুখি হই। সেই কারণেই গতকাল আমার একটি অস্ত্রোপচার হয়। ঈশ্বরের কৃপায় এবং ভাল চিকিৎসা পেয়ে এখন আমি ভাল আছি। পুরোপুরি সেরে উঠতে সময় লাগবে। সুস্থ হওয়ার প্রক্রিয়ায় আপনারা আমার সঙ্গে থাকবে বলে আশা করি।’

Advertisement

শুক্রবার রাত সাড়ে ১১টা নাগাদ রাজারহাটের রাস্তায় ‘মহাভারত মার্ডারস’ ওয়েব সিরিজের শ্যুটিংয়ের সময় দুর্ঘটনার কবলে পড়েন তিনি। সঙ্গে ছিলেন অর্জুন চক্রবর্তীও। এক মত্ত বাইকআরোহী সোজাসুজি ধাক্কা মারেন দুই অভিনেতাকে। তড়িঘড়ি স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয় দু’জনকে। এর পর অন্য একটি হাসপাতালে স্থানান্তরিত করা হয় তাঁদের। অর্জুনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হলেও ভর্তি করা হয় প্রিয়াঙ্কাকে।

চোট লেগে প্রিয়াঙ্কার পায়ের হাড় দু’টুকরো হয়ে যায়। সেই হাড় জোড়া দেওয়ার জন্য অস্ত্রোপচার করে প্লেট বসাতে হয়েছে। অস্থিবিদদের মতে, প্রিয়াঙ্কার পুরোপুরি ভাবে সেরে উঠতে কম করে ছ’মাস পর্যন্ত সময় লাগতে পারে। অর্থাৎ তিনি শ্যুটিং ফ্লোরে ফের কবে ফিরতে পারবেন, সে বিষয়ে এখনই নিশ্চিত কিছু বলা যাচ্ছে না।

আরও পড়ুন

Advertisement