Advertisement
২৯ ফেব্রুয়ারি ২০২৪
Entertainment News

মাঝরাতে কোথায় গেলেন জয়া আর প্রিয়ঙ্কা?

আসলে ‘ক্রিসক্রস’এর প্রচারে দু’জনেই খুব ব্যস্ত। কয়েক দিন ধরে লাগাতার প্রচারের পরে একটু ‘কুল’ই হতে চেয়েছিলেন দু’জনে। তাই মধ্যরাতেই ছুটেছিলেন আইসক্রিমের খোঁজে।

কাপ হাতে মন দিয়ে আইসক্রিম খাচ্ছেন দুই সুন্দরী। ছবি: টুইটার।

কাপ হাতে মন দিয়ে আইসক্রিম খাচ্ছেন দুই সুন্দরী। ছবি: টুইটার।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ অগস্ট ২০১৮ ১৩:০৫
Share: Save:

মধ্যরাত। দক্ষিণ কলকাতার এক শপিং মল। কাপ হাতে মন দিয়ে আইসক্রিম খাচ্ছেন দুই সুন্দরী। সঙ্গে চলছে আড্ডা, খুনসুটিও। কী করছেন তাঁরা? স্বাধীনতা দিবসের আগের রাতে কি একটু ‘স্বাধীন’ হতে চাইছিলেন দুই নায়িকা জয়া আহসান এবং প্রিয়ঙ্কা সরকার?

সুদূর ঢাকা থেকে জয়া আহসান ছুটে এসেছেন পরবর্তী ছবির ডাবিং করতে। তবে শুধু ডাবিং নয়, ‘ক্রিসক্রস’ ছবির প্রচারের জন্যও জয়াকে ঘুরে বেড়াতে হয়েছে শহরের আনাচকানাচ। আর প্রিয়ঙ্কা ব্যস্ত ছিলেন ‘ক্রিসক্রস’-এরই প্রচারে। সঙ্গে আমন্ত্রণ ছিল প্রাক স্বাধীনতা দিবসের রাতে একটি অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য। কিন্তু সে সব সেরে হঠাত্ উধাও দু’জনে।

টলিউডের নায়িকাদের ‘তু তু ম্যায় ম্যায়’ এখন অতীত। তার হাতেনাতে প্রমাণ মিলছে ‘ক্রিসক্রস’ ছবির প্রচারে। এক, দুই বা তিন জন নয়, ছবিতে পাঁচ জন অভিনেত্রী কাজ করেছেন এক সঙ্গে। আসলে ‘ক্রিসক্রস’এর প্রচারে দু’জনেই খুব ব্যস্ত ছিলেন। কয়েক দিন ধরে লাগাতার প্রচারের পরে একটু ‘কুল’ই হতে চেয়েছিলেন দু’জনে। তাই মধ্যরাতেই ছুটেছিলেন আইসক্রিমের খোঁজে। এমনিতেও নায়িকাদের আজকাল কড়া ডায়েটের মধ্যে থাকতে হয়। কিন্তু স্বাধীনতা দিবসের আগের রাতে যেন কোনও বাধাই মানলেন না দুই নায়িকা। ডায়েটের কড়া চোখ রাঙানিকে তুড়ি মেরে উড়িয়ে দক্ষিণ কলকাতার একটি স্বনামধন্য স্টোরে চুটিয়ে উপভোগ করলেন আইসক্রিমের স্বাদ। সেই রাতেই সোশ্যাল মিডিয়াতে শেয়ার করলেন তাদের খুনসুটির মুহূর্ত।

আরও পড়ুন: মুভি রিভিউ: ক্রাইসিসে ‘ক্রিসক্রস’

আরও পড়ুন: ‘শখের কাজ বাদ দিয়ে সন্তানকে সময় দাও, এ সব শুনতে চাই না’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE