Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ জানুয়ারি ২০২২ ই-পেপার

‘জীবনে কত প্রেমিকাকে যে না বলতে হয়েছে…’

স্বরলিপি ভট্টাচার্য
০৫ ফেব্রুয়ারি ২০১৮ ১৭:২৭
আড্ডার ফাঁকে প্রসেনজিত্।

আড্ডার ফাঁকে প্রসেনজিত্।

কনফেসন। এই শব্দটাই কখনও কখনও উত্তেজনা তৈরি করে। আর কনফেশন বক্সে যদি কোনও সেলেব থাকেন, তা হলে সেই উত্তেজনা বেড়ে যায় আরও কয়েক গুণ।

আজ কনফেসন বক্সে প্রসেনজিত্ চট্টোপাধ্যায়। বেশ কিছু অজানা কথা এক্সক্লুসিভলি আনন্দবাজার ডিজিটালের সঙ্গে শেয়ার করলেন নায়ক।

প্রসেনজিতের জীবনে তিনটি ভুলের কথা জানতে চেয়েছিলাম আমরা। তিনি বললেন, ‘‘প্রসেনজিত্ হওয়াটাই তো ভুল। আমি আজ যে জায়গাটা তৈরি করতে পেরেছি, সে জন্য বহু মানুষ যেমন আমায় আশীর্বাদ করেন। অনেকের আবার অসুবিধেও হয়। হা হা হা…। এ ছাড়া ছোটবেলায় বাবার কোনও কথাই সে ভাবে শুনিনি। আজ মনে হয়, শোনা উচিত ছিল।’’

Advertisement

আরও পড়ুন, ‘শট রেডি, ডাকতে আসবে, কিন্তু উঠব না, এ ভাবেই মরতে চাই’

প্রসেনজিতের কাছে জানতে চাওয়া হয়েছিল, জীবনে এমন তিনটি ঘটনার কথা যেখানে তিনি ‘না’ বলতে বাধ্য হয়েছেন। হাসতে হাসতে নায়ক শেয়ার করলেন, ‘‘জীবনে কত প্রেমিকাকে যে না বলতে হয়েছে…। একটা সময়, তখন অমরসঙ্গী রিলিজ করে গিয়েছে, আমার এখানে জনপ্রিয়তা তৈরি হয়েছে। বলিউডের প্রোজেক্টও ছেড়ে দিয়েছিলাম। কারণ বাংলাতেই কাজ করতে চেয়েছিলাম।’’

আরও পড়ুন, আপনার স্বামীর নাম? উত্তর দিলেন কাঞ্চনা

তবে এখন পর্যন্ত জীবনের সবচেয়ে বড় ‘না’ বোধহয় ছেলে মিশুককে বলেছেন প্রসেনজিত্। তিনি জানালেন, এক বার বে়ড়াতে যাওয়ার জন্য প্রায় বিমানে উঠে পড়েছিলেন অর্পিতা এবং মিশুক। শেষ মুহূর্তে প্রসেনজিত্ তাঁর কথা রাখতে পারেননি একটি বিশেষ কারণে। সেই বিশেষ কারণ নিয়েও মুখ খুলেছেন তিনি।

আরও পড়ুন, ‘ইন্ডাস্ট্রিতে অনেক কম্প্রোমাইজ করতে হয়’

এমনই সব অজানা কথা কনফেসন বক্সে শেয়ার করেছেন নায়ক। প্রসেনজিত্ ঠিক কী কী বললেন, জানতে দেখুন এক্সক্লুসিভ ভিডিও।

ছবি ও ভিডিও: মৃণালকান্তি হালদার।



Tags:
Prosenjit Chatterjeeপ্রসেনজিত্ চট্টোপাধ্যায় Tollywood Celebrity Interview Video

আরও পড়ুন

Advertisement