Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০২ অক্টোবর ২০২২ ই-পেপার

URL Copied

বিনোদন

ডিম্পির সঙ্গে বিচ্ছেদের ৪ বছর পর ১৮ বছরের ছোট মডেলকে বিয়ে করলেন রাহুল মহাজন

নিজস্ব প্রতিবেদন
২৪ নভেম্বর ২০১৮ ১০:০৬
ফের বিয়ে করলেন রাহুল মহাজন। পাত্রী নাতাল্যা ইলিনা। বেশি ঢাকঢোল না পিটিয়েই মুম্বইয়ের মালাবার হিলসের একটি মন্দিরে চুপিসাড়ে বিয়েটি সেরে ফেললেন প্রাক্তন ‘বিগ বস’ প্রতিযোগী। এটি তাঁর তিন নম্বর বিয়ে।

রাহুলের বর্তমান স্ত্রী অর্থাৎ নাতাল্যা ইলিনার বয়স ২৫ বছর। পেশায় ইলিনা একজন মডেল। কাজাখস্তানের মেয়ে নাতাল্যার সঙ্গে রাহুলের দেখা হয় দেড় বছর আগে। রাহুল-নাতাল্যার বিয়েতে নিমন্ত্রিত ছিলেন মাত্র ২৫ জন।
Advertisement
দুজনের বয়সের যে বিস্তর ফারাক, সে কথা নিজের মুখেই সংবাদ মাধ্যমের কাছে স্বীকার করেছেন রাহুল। নাতাল্যার থেকে ১৮ বছরের বড় রাহুল। কিন্তু তাতে কী? রাহুলের কথায়, “আমাদের দু’জনকে এক সঙ্গে বেশ সুন্দর লাগে। আমি ৬ ফুট ২ ইঞ্চির আর নাতাল্যা ৫ ফুট ১০ ইঞ্চির।”

কিন্তু প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী এবং বিজেপি নেতা প্রমোদ মহাজনের ছেলের বিয়ে, অথচ বিয়েতে কোনও জাঁকজমক নেই? রাহুল বললেন, “এর আগের দুটো বিয়েই বেশ বড়সড় ভাবেই হয়েছিল। কিন্তু সেগুলি বেশি দিন টেকেনি।”
Advertisement
নাতাল্যা নিজের ব্যবসা শুরু করতে চান বলেও জানালেন রাহুল। বললেন, “নাতাল্যাকে আমি দেড় বছর ধরে চিনি। যদিও আমরা খুব কাছাকাছি এসেছি এই তিন মাস আগে থেকে। নাতাল্যা নিজের ব্যবসা শুরু করতে চায়। আর আমিও সেটাই চাই যেটা ও করতে চায়।”

২০০৬ সালে দীর্ঘ দিনের বন্ধু শ্বেতা সিংহকে বিয়ে করেছিলেন রাহুল মহাজন। ১৩ বছর ধরে একে অপরকে চিনতেন তাঁরা। শ্বেতা ছিলেন পাইলট। কিন্তু রাহুলের প্রথম বিয়ে বেশি দিন টেকেনি। ২০০৭ সালে বিচ্ছেদ হয়ে যায় দু’জনের। বেশ কিছু সংবাদমাধ্যমে সে সময় খবর বেরিয়েছিল যে, স্ত্রী শ্বেতার গায়ে মাঝে মধ্যেই হাত তুলতেন রাহুল। আর সে কারণেই বিচ্ছেদ।

রাহুলকে নিয়েই গোটা একটা রিয়্যালিটি শো হয়ে গিয়েছিল। ‘রাহুল দুলহনিয়া লে জায়েগা’। সেই রিয়্যালিটি শো’তে রাহুল নিজেই নিজের জীবনসঙ্গীকে বেছে নিয়েছিলেন। আর তিনি ছিলেন ডিম্পি গঙ্গোপাধ্যায়।

২০১০ সালে ডিম্পি গঙ্গোপাধ্যায়কে বিয়ে করেছিলেন রাহুল মহাজন। কিন্তু এই বিয়েতেও সেই এক কাহিনি। রাহুলের নামে শারীরিক নির্যাতনের অভিযোগ এনেছিলেন ডিম্পি। আদালতে মামলাও হয়। আর তার পরেই ২০১৪ সালে দু’জনের ডিভোর্স হয়ে যায়। তার পরে বিয়েও করে ফেলেছেন ডিম্পি।