Advertisement
১১ মে ২০২৪
Raj Chakraborty

শুভশ্রীর জীবনের শ্রেষ্ঠ সিদ্ধান্ত কী? জানালেন অভিনেত্রী নিজেই

৩ বছরে বদলেছে জীবন। গত বছরের সেপ্টেম্বর মাসে নতুন অধ্যায় শুরু করেছেন তাঁরা।

শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ মে ২০২১ ১৬:৫৬
Share: Save:

ঝকঝকে এক বিয়ের জন্মদিন। রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের । মঙ্গলবার তাঁদের দাম্পত্যের বয়স হল ৩ বছর। ২০১৮ সালে এই দিনেই ঘটা করে সাত পাকে বাঁধা পড়েছিলেন টলিউডের পরিচালক এবং অভিনেত্রী।

৩ বছরে বদলেছে জীবন। গত বছরের সেপ্টেম্বর মাসে নতুন অধ্যায় শুরু করেছেন ‘রাজশ্রী’। ইউভান এসেছে তাঁদের জীবনে। মা-বাবা হয়েছেন তাঁরা। এখন আবার রাজ ব্যারাকপুরের নব নির্বাচিত বিধায়কও বটে। একরাশ নতুন দায়িত্বের মাঝেও স্মৃতিমেদুর রাজ। স্ত্রীর প্রতি ভালবাসা জানাতে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করলেন তিনি। ছবিটি তাঁদের বিয়ের। বর-কনের সাজে দেখা যাচ্ছে রাজ-শুভশ্রীকে। সঙ্গী হওয়ার জন্য শুভশ্রীকে ধন্যবাদ জানালেন রাজ। তিনি লিখলেন, ‘তোমার মধ্যে আমি বন্ধুত্ব, ভালবাসা, শান্তি, আনন্দ এবং আরও অনেক কিছু পেয়েছি। আমি চিরকৃতজ্ঞ। এই জীবনে আমার সবচেয়ে ভাল বন্ধু হওয়ার জন্য ধন্যবাদ। আজ থেকে ৩ বছর আগে আমার সঙ্গে সারা জীবন কাটানোর সিদ্ধান্ত নেওয়ার জন্য ধন্যবাদ। শুভ বিবাহবার্ষিকী , ভালবাসা'।

রাজকে জীবনসঙ্গী হিসেবে বেছে নেওয়ার সিদ্ধান্তকে জীবনের ‘শ্রেষ্ঠ সিদ্ধান্ত’ বলে মানেন শুভশ্রীও। রাজের মতো ইনস্টাগ্রামে তিনিও পোস্ট করেছে একটি ছবি। তবে বিয়ের অনুষ্ঠানের নয়। সম্ভবত তার পরের দিনের। শুভশ্রী লালপেড়ে সাদা শাড়িতে নতুন গিন্নি। রাজের পরনে সাদা পাঞ্জাবি। দেখা যাচ্ছে, হাসিমুখে একে অপরের দিকে তাকিয়ে তাঁরা। এই ছবি দিয়ে অভিনেত্রী লিখেছেন, ‘আমার জীবনের শ্রেষ্ঠ সিদ্ধান্তের ৩ বছর’।

রাজ-শুভশ্রীকে এই বিশেষ দিনে শুভেচ্ছা জানিয়েছেন তাঁদের কাছের মানুষ এবং বন্ধুরাও। নুসরত জাহান, রাফিয়াত রাশিদ মিথিলা, ইমন চক্রবর্তীরা রয়েছেন সেই তালিকায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE