Advertisement
২১ জুলাই ২০২৪
Koushik Sen

Raj- Babul-Kaushik: বাবুলের বদলে রাজের ধারাবাহিকে কৌশিক সেন! ‘গোধূলি আলাপ’ সারছেন কার সঙ্গে?

রাজ চক্রবর্তীর ‘গোধূলি আলাপ’-এর নায়ক কৌশিক, বিপরীতে নবাগতা নায়িকা

 রাজ চক্রবর্তীর নতুন ধারাবাহিক ‘গোধূলি আলাপ’-এ বাবুল সুপ্রিয়র বদলে দেখা যাবে কৌশিককে

রাজ চক্রবর্তীর নতুন ধারাবাহিক ‘গোধূলি আলাপ’-এ বাবুল সুপ্রিয়র বদলে দেখা যাবে কৌশিককে

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২২ ১৭:০৫
Share: Save:

দীর্ঘ দিন পরে আবারও ছোট পর্দায় কৌশিক সেন। দীর্ঘ অভিনয়ের পথ পেরিয়ে আবারও তিনি নায়ক!


টেলিপাড়ার খবর, রাজ চক্রবর্তীর নতুন ধারাবাহিক ‘গোধূলি আলাপ’-এ বাবুল সুপ্রিয়র বদলে দেখা যাবে কৌশিককে। তাঁর বিপরীতে নায়িকা দেবচন্দ্রিমা সিংহ রায় নন। এক নবাগতাকে দেখা যাবে। অভিনেতার মায়ের ভূমিকায় সোহাগ সেন। ছোট পর্দায় যখন অল্পবয়সি নায়কদের রমরমা, তখন এক ভিন্ন স্বাদের প্রেমের গল্প বলবে প্রযোজক রাজের এই ধারাবাহিক। গল্প অনুযায়ী, এক বেশি বয়সের পুরুষ প্রেমে পড়বে তার থেকে অনেকটাই কমবয়সি নারীর। এই ধারার প্রেম একদা বড় পর্দায় এসেছিল উত্তমকুমার-সুমিত্রা মুখোপাধ্যায়ের হাত ধরে। ‘বিকেলে ভোরের ফুল’ ছবিতে। বেশ কিছু বছর আগে ছোট পর্দায় একই নামের একটি ধারাবাহিকও জনপ্রিয় হয়েছিল। তারও গল্পও মোটামুটি এক। তবে এই ধরনের প্রেমকাহিনির শিকড় প্রোথিত রয়েছে ১৯৫৭ সালের হলিউডি ছবি 'লাভ ইন দ্য আফটারনুন'-এ। সেই ছবিতে অভিনয় করেছিলেন গ্যারি কুপার এবং অড্রে হেপবার্ন। পরিচালক ছিলেন বিলি ওয়াইল্ডার।

আরও পড়ুন:

আরও শোনা গিয়েছিল, মুম্বইয়ের কোনও চিত্রনাট্যকার স্টার জলসার এই ধারাবাহিকের চিত্রনাট্য লিখবেন। সেই অনুযায়ী, ‘প্রেমের কাহিনি’, ‘ফির সুবহ হোগি’ খ্যাত চিত্রনাট্যকার শ্বেতা ভরদ্বাজকে এই দায়িত্ব দেওয়া হয়েছে। পর্ব পরিচালনা করবেন সিদ্ধান্ত দাস। শ্যুট শুরু হবে চলতি মাসের শেষ থেকে। এই ধারাবাহিকের শ্যুটও প্রথমে হবে আউটডোরে। তার পর স্টুডিয়োয় নিয়মিত শ্যুট চলবে। শনিবার ধারাবাহিকের প্রচার ঝলকের শেষ অংশ শ্যুট হয়েছে বলে খবর।

বিস্তারিত জানতে আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল কৌশিক সেনের সঙ্গে। অভিনেতার কথায়, ''অনেক দিন পরে একেবারে ভিন্ন স্বাদের চরিত্রে ফিরছি খুবই ভাল লাগছে। অসমবয়সী প্রেমের গল্প ফুটে উঠবে ধারাবাহিকে। তবে আপাতত শুধুই প্রোমো শ্যুট চলছে। লোহিয়া হাউজ, উত্তর কলকাতা, বানতলা শ্যুট করেছি আমরা।'' নবাগতা (সৌমি) কেমন অভিনয় করছেন? কৌশিক কি তাঁকে শিখিয়ে পড়িয়ে নিচ্ছেন? রাজের ধারাবাহিকের 'নায়ক' জানিয়েছেন, পরে যখন পুরোদমে শ্যুট শুরু হবে তখন প্রয়োজনে নিশ্চয়ই তিনি অভিনেত্রীকে পরামর্শ দেবেন।

রাজের নতুন ধারাবাহিক প্রথম দিন থেকেই চর্চায়। শুরুতে খবর ছিল, শাসকদলে যোগ দেওয়া বাবুল অভিনয় করতে পারেন মুখ্য ভূমিকায়। বিপরীতে দেখা যেতে পারে ‘সাঁঝের বাতি’র ‘চারু’ ওরফে দেবচন্দ্রিমাকে। সময়ের অভাবে বাবুল সুপ্রিয় পরে সরে যান। নাম উঠে আসে ‘কে আপন কে পর’ ধারাবাহিকের নায়ক বিশ্বজিৎ ঘোষের। সেই সময় রাজ রসিকতা করে বলেছিলেন, ‘‘কাউকে না পেলে আমি নিজেই ক্যামেরার মুখোমুখি হব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Koushik Sen Babul Supriyo Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE