Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Yuvaan Chakraborty

Yuvaan: পুরীর পর মলদ্বীপ! টলোমলো পায়ে উড়ান ধরতে বিমানবন্দরে ছোট্ট ইউভান

শুভশ্রীর সঙ্গে সাজ-মিলন্তি ইউভানের, বিমানবন্দর দাপিয়ে বেড়াল একরত্তি।

বেড়াতে গেলেন রাজ-শুভশ্রী এবং ইউভান

বেড়াতে গেলেন রাজ-শুভশ্রী এবং ইউভান

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২১ ২১:৩৩
Share: Save:

বাবা পরিচালক হলে কী হয়? একরত্তি ছেলে যা করে তাই-ই ক্যামেরাবন্দি হয়। মঙ্গলবারেও তার অন্যথা হল না। বাবা রাজ চক্রবর্তী, মা শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের সঙ্গে প্রথম বিদেশে পাড়ি দিল ‘রাজপুত্র’ ইউভান। বিমানবন্দরের খোলা চত্বর তার কাছে যেন ময়দানের সমান! বিমানে ওঠার আগে তাই টলোমলো পায়ে সেখানে আক্ষরিক অর্থেই দাপিয়ে বেড়াল সে। এমন দৃশ্য ক্যামেরাবন্দি না করে পারেন রাজ? বিধায়ক থেকে নিমেষে তিনি পরিচালক। মোবাইলে ছেলের কার্যকলাপ বন্দি করেই টুইটার, ইনস্টাগ্রাম, ফেসবুকে দিলেন তিনি।

ভিডিয়ো দিয়ে রাজ জানিয়েছেন আপাতত তাঁরা ছুটির মেজাজে। ছেলের এক বছরের জন্মদিনের আগে বিধায়ক-পরিচালক ঈশ্বরের আশীর্বাদ নিতে সপরিবার পুরী গিয়েছিলেন। এ বার তাঁরা যাচ্ছেন মলদ্বীপ। সম্ভবত, এ বারের পুজোয় তাঁরা বাইরেই থাকবেন। ছবি বলছে, বেড়াতে যাওয়ার সুযোগ পেয়ে খুশি ইউভান। শুভশ্রীর সঙ্গে মিলিয়ে সেজেছে তাঁর একমাত্র ছেলে। দু’জনেরই পরনে কালো জগার্স, পুরো হাতার পোশাক। পায়ে সাদা জুতো। মায়ের হাত ছাড়িয়ে এ দিক সে দিক মনের সুখে দৌড়ে বেড়াতেও দেখা গিয়েছে ইউভানকে।

বলিউড তারকাদের পরে ইদানিং টলিউড তারকাদের কাছেও জনপ্রিয় হয়ে উঠছে মলদ্বীপ। দেব-রুক্মিণী, অঙ্কুশ-ঐন্দ্রিলার পর সম্প্রতি ছেলে অভিমন্যু এবং হবু বৌমা দামিনীকে নিয়ে সেখান থেকে ছুটি কাটিয়ে ফিরেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE