Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৯ অগস্ট ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

অটোর ভিতর নগ্ন রণবীর-ক্যাটরিনা! ‘গলতি সে মিসটেক’?

সব বাধা পেরিয়ে যখন মুক্তির অপেক্ষায় ‘জগ্গা জাসুস’, ঠিক তখনই একটি দৃশ্য ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সংবাদ সংস্থা
০৫ জুলাই ২০১৭ ১৮:০৭
Save
Something isn't right! Please refresh.
‘ঝুমড়িতলাইয়া’ গানের দৃশ্য। ছবি— সংগৃহীত।

‘ঝুমড়িতলাইয়া’ গানের দৃশ্য। ছবি— সংগৃহীত।

Popup Close

‘ঝুমড়িতালাইয়া’ গানের দৃশ্যে দেখা গিয়েছিল, প্রায় পোশাকহীন রণবীর-ক্যাট বেতের ঝুড়ি দিয়ে নিজেদের ঢেকে আল পথে চলেছেন। কিন্তু এবার নাকি একটি দৃশ্যে দেখা যাচ্ছে, একেবারে নগ্ন অবস্থায় রয়েছেন রণবীর ও ক্যাটরিনা!

নগ্ন? ব্যাপারটা ঠিক কী?

মিস্টার বাগচি তোতলা। তাই কথা বলেন গান গেয়ে। আর তাতে নাকি তাঁর কথা বলার অসুবিধে খানিকটা কমে। ট্রেলারে এমন ঝলক দেখে, ইতিমধ্যেই ‘জগ্গা জসুস’ নিয়ে তুমুল আগ্রহ তৈরি হয়েছে দর্শকদের মধ্যে। উপরি পাওনা রণবীর কপূর ও ক্যটরিনা কইফের অন স্ক্রিন কেমেস্ট্রি। রণবীর-ক্যাটের আগামী ছবির ট্রেলার থেকে গান, সবেতেই নজর কাড়ছেন ‘ব্রোকেন হার্ট’ যুগল। সব বাধা পেরিয়ে যখন মুক্তির অপেক্ষায় ‘জগ্গা জসুস’, ঠিক তখনই একটি দৃশ্য ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

আরও পড়ুন, ‘জগ্গা জসুস’-এ নিজের চরিত্র নিয়ে মুখ খুললেন রণবীর

আসলে, গোটা কাণ্ডটাই ঘটেছে ‘জগ্গা জসুস’-এর শুটিংয়ের একটি দৃশ্যে। যেখানে একটি অটোর মধ্যে টপলেস অবস্থায় দেখা যাচ্ছে দুই অভিনেতাকেই। একটি ঘনিষ্ঠ মুহূর্ত ফুটিয়ে তুলতেই অটোর মধ্যে হয় এই শুটিং। ব্রেক-আপের পরও এত সাবলীল ভাবে দুই তারকার ঘনিষ্ঠ দৃশ্যে শুটিং করা নিয়ে কিন্তু অনেকেই প্রশংসা করেছেন তাঁদের। আবার অনেকেই মস্করা করে বলছেন, এটাই নাকি ছবিতে রণবীরের ‘গলতি সে মিসটেক’।



অটোর ভিতর শুটিং। ‘ভাইরাল’ হয়েছে এই দৃশ্য। ছবি— সংগৃহীত

প্রথম থেকে একের পর এক বাধা। প্রথমেই ছবির শুটিং চলাকালীন ব্রেকআপ হয় রণবীর-ক্যাটরিনার৷ ব্রেকআপের জেরে সিনেমার শুটিংও আটকে গিয়েছিল৷ ফিল্ম মুক্তি নিয়েও হয়েছিল নানা জলঘোলা৷ ছবির শুটিং শেষ হবে কিনা তা নিয়ে চিন্তায় পড়েছিলেন পরিচালক অনুরাগ বসু। অবশেষে আগামী ১৪ জুলাই ‘জগ্গা জসুস’ মুক্তি পাওয়ার কথা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Tags:
Upcoming Movies 2017 Releases Bollywood Movies Jagga Jasoos Ranbir Kapoor Katrina Kaif Anurag Basuরণবীর কপূরঅনুরাগ বসুজগ্গা জসুসক্যাটরিনা কইফ
Something isn't right! Please refresh.

Advertisement