Advertisement
০২ এপ্রিল ২০২৩
saif ali khan

Kapoor Family: নিয়ম মেনে বড়দিনে কপূর পরিবারের মধ্যাহ্নভোজ! এলেন ‘সইফিনা’, গরহাজির রণবীর-আলিয়া

ভুরিভোজ, জমজমাট আড্ডা। সে সবের ছবিও দিলেন আরমান জৈন। করিশ্মা কপূর এবং করিনা কপূর খানের তুতো ভাই।

সইফ-করিনা হাজির থাকলেও ছিলেন না রণবীর এবং আলিয়া।

সইফ-করিনা হাজির থাকলেও ছিলেন না রণবীর এবং আলিয়া।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০২১ ১৯:৫১
Share: Save:

সারা বছর যে যতই ব্যস্ত থাকুন, বড়দিনের দুপুরে সকলে একসঙ্গে এসে খাওয়াদাওয়া করবেনই। বহু বছর ধরে এমনই রীতি বলিউডের কপূর পরিবারে। এ বারও নিয়মের অন্যথা হয়নি। ২৫ ডিসেম্বর দুপুরে প্রয়াত শশী কপূরের বাড়িতে উপস্থিত হয়েছিলেন পরিবারের সদস্যরা। হল ভুরিভোজ, জমজমাট আড্ডা। সে সবের ছবিও দিলেন আরমান জৈন। করিশ্মা কপূর এবং করিনা কপূর খানের তুতো ভাই।

Advertisement

আরমানের সঙ্গে সেই ছবিতে দেখা গেল করিশ্মা, করিনা, সইফ আলি খান, আদর জৈন এবং তাঁর প্রেমিকা অভিনেত্রী তারা সুতারিয়া। ছিলেন পরিবারের বয়োজ্যেষ্ঠরাও। কিন্তু আরমানের ছবিতে কোথাও দেখা যায়নি রণবীর কপূরকে। প্রত্যেক বছর নিয়ম মেনে এই বিশেষ দিনটি পরিবারের সঙ্গেই উদযাপন করেন তিনি। গত বছর প্রেমিকা আলিয়া ভট্টকেও সঙ্গে এনেছিলেন রণবীর। কিন্তু এ বছর দু'জনের কাউকেই দেখা গেল না বড়দিনের মধ্যাহ্নভোজে।

গত শুক্রবার আলিয়ার মা সোনি রাজদানের বাড়িতে পার্টি করেছেন রণবীর এবং নীতু সিংহ। ইতিমধ্যেই নেটমাধ্যমে ঘুরপাক খাচ্ছে সে সব ছবি। কিন্তু বড়দিনে কোথায় গেলেন রণবীর এবং আলিয়া? চেনা পরিসর থেকে দূরে নিভৃতে ছুটি কাটাচ্ছেন? নাকি পরিবারের রীতি মেনে উপস্থিত হতে পারেননি নিছকই কাজের ব্যস্ততায়? সে উত্তর মেলেনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.