Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৫ জুলাই ২০২২ ই-পেপার

URL Copied

বিনোদন

আলিয়ার আগে এদের সঙ্গেও ডেট করেছিলেন রণবীর!

নিজস্ব প্রতিবেদন
২৯ জুন ২০১৮ ১১:৩২
বিতর্ক তাঁর পিছু ছাড়ে না। কখনও ক্যাটরিনার সঙ্গে এক্সোটিক ট্যুরে সমুদ্র সৈকতে, তো কখনও আলিয়ার হাত ধরে মিডিয়ার সামনে। বি-টাউনের ক্যাসানোভা রণবীর কপূরের দিকে ক্যামেরা তাক করাই থাকে। এক ঝলকে দেখে গ্ল্যামার জগতে পা দেওয়ার আগে এবং পরে কত জন মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন রণবীর।

নন্দিতা মেহতানি: পেশায় মুম্বইয়ের একজন নামী ফ্যাশন ডিজাইনার নন্দিতার সঙ্গে এক সময় মডেল ও অভিনেতা ডিনো মোরিয়ার সম্পর্ক নিয়ে গুজব উঠেছিল। ডিনোর সঙ্গে ‘প্লেগ্রাউন্ড’ নামে একটি সংস্থাও চালান নন্দিতা। বি-টাউনে গুঞ্জন, রণবীরের সঙ্গে নাকি বেশ মাখোমাখো সম্পর্ক তৈরি হয়েছিল নন্দিতা। দু’জনকে ডেট করতেও দেখা গিয়েছিল বহু বার।
Advertisement
সোনম কপূর: রণবীর এবং সোনম দু’জনেরই বলিউডে ডেবিউ ছবি সঞ্জয় লীলা ভন্সালীর ‘সাওয়ারিয়া’। তার আগে ‘ব্ল্যাক’ ছবিতে সঞ্জয়ের সঙ্গে সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন দু’জনেই। শোনা যায়, ব্ল্যাকের শুটিং সেট থেকেই নাকি দু’জনের প্রেম শুরু। বহু বার তাঁদের ডেট করতেও দেখা গিয়েছে। যদিও এই বিষয়ে কোনও দিনই মুখ খোলেননি রণবীর বা সোনম।

অবন্তিকা মালিক: ইমরান-পত্নী অবন্তিকা নাকি ছিলেন রণবীরের কিশোর বয়সের প্রেম। জনপ্রিয় টিভি সিরিয়াল ‘জাস্ট মহব্বত’-এ অবন্তিকা যখন কাজ করতেন, শুটিং সেটে বারে বারেই চলে আসতেন রণবীর। তবে, কৈশোরের ওই মিষ্টি-মধুর প্রেম বেশি দিন স্থায়ী হয়নি। ‘রকস্টার’ রণবীরকে ছেড়ে ইমরান খানকেই বেছে নিয়েছিলেন অবন্তিকা।
Advertisement
দীপিকা পাড়ুকোন: রণবীরের দীর্ঘস্থায়ী গার্লফ্রেন্ডের তালিকায় প্রথমেই রয়েছেন বলিউডের ‘মস্তানী’ দীপিকা পাড়ুকোন। মিডিয়ার সামনে সম্পর্কের কথা স্বীকারও করেছিলেন দু’জনে। তবে দীপিকা-রণবীরের প্রেম নিয়ে বি-টাউনে বিস্তর জলঘোলাও হয়েছিল। শোনা গিয়েছিল, দীপিকাকে নাকি একেবারেই ভাল চোখে দেখেন না রণবীর মা নীতু কপূর। অতএব সম্পর্কে ইতি।

নার্গিস ফকরি: দীপিকা পাড়ুকোনের সঙ্গে বিচ্ছেদের পর ‘রকস্টার’ ছবির সহ-অভিনেত্রী নার্গিস ফকরির সঙ্গে নাকি বেশ কিছু দিন ডেট করেছিলেন রণবীর। শুটিং সেটে থেকেই বেশ মাখোমাখো সম্পর্ক তৈরি হয়েছিল দু’জনের। অবশ্য, প্রকাশ্যে এই বিষয়ে কেউই মুখ খোলেননি।

মাহিরা খান: পাক অভিনেত্রী মাহিরা খানের সঙ্গে রণবীরের সম্পর্কের গুজব নিয়ে একসময় তোলপাড় হয়েছিল বলি ইন্ডাস্ট্রি। তাঁদের হ্যাং আউটের ছবি ভাইরালও হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। তবে, গোটা বিষয়টিই সুকৌশলে এড়িয়ে গিয়েছিলেন মাহিরা। মিডিয়ার সামনে বলেছিলেন, ‘‘একটা ছেলে এবং মেয়ে হ্যাং আউট করবে এটাই তো স্বাভাবিক। এতে তো বিতর্কের কিছু নেই।’’

ক্যাটরিনা কইফ: ক্যাটের প্রতি নাকি বরাবরই দুর্বল ছিলেন রণবীর। ‘আজব প্রেম কি গজব কহানি’র শুটিংয়ের সময় থেকেই ভাললাগাটা আরও বাড়ে। ছ’বছরেরও বেশি ডেট করেছেন দু’জনে, তাঁদের বিদেশ সফরের ছবিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। বিচ্ছেদের পরেও ‘জগ্গা জাসুস’ ছবিতে এক সঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছে দু’জনকে।

আলিয়া ভট্ট: রণবীর-আলিয়ার সম্পর্কের গুঞ্জন বলিউডের নতুন ট্রেন্ড। অয়ন মুখোপাধ্যায় পরিচালিত আসন্ন ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে অনস্ক্রিন দেখা যাবে রণবীর-আলিয়া জুটিকে। এর শুটিংয়ের শুরু থেকেই তাঁদের সম্পর্কের গুঞ্জন শুরু হয়। আলিয়াকে নাকি বেশ পছন্দ নীতুরও। খুব তাড়াতাড়ি রণবীর-আলিয়ার চার হাত এক হতে পারে এমনও গুজবও ছড়িয়েছে বি-টাউনের আনাচ-কানাচে।