Advertisement
২২ সেপ্টেম্বর ২০২৩
Stardom Update

প্রথম সিরিজ়েই তারকাদের ভিড়! শাহরুখের পর এ বার আরিয়ানের ‘স্টারডম’-এ শামিল কারা?

নিজের পোশাকের ব্র্যান্ডের বিজ্ঞাপনের জন্য ইতিমধ্যেই ক্যামেরার নেপথ্যে হাতেখড়ি হয়ে গিয়েছে আরিয়ান খানের। ইতিমধ্যেই নিজের ওয়েব সিরিজ় পরিচালনার কাজ শুরু করেছেন শাহরুখ-পুত্র।

Ranbir Kapoor to reportedly make a cameo appearance in Shah Rukh Khan’s son Aryan Khan’s debut web series.

বলিউড অভিনেতা শাহরুখ খান ও পুত্র আরিয়ান খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৫ জুন ২০২৩ ১৮:০৬
Share: Save:

বলিউডের বাদশার সন্তান তিনি। ‘বলিউড রয়্যালটি’ বললেও কিছু ভুল বলা হয় না। ছোটবেলা থেকেই ক্যামেরার আনাচকানাচে বেড়ে উঠলেও বাবার পথে হাঁটতে চাননি শাহরুখ- পুত্র আরিয়ান খান। বিনোদনের জগতে পা রাখলেও নিজেকে ক্যামেরার নেপথ্যেই রেখেছেন আরিয়ান। অভিনেতা নয়, পরিচালক হিসাবে বলিউডে নিজেকে প্রতিষ্ঠা করার রাস্তায় হাঁটছেন তিনি। পরিচালক হিসাবে ইতিমধ্যেই আরিয়ানের হাতেখড়ি হয়েছে তাঁর নিজের পোশাক ব্র্যান্ডের বিজ্ঞাপন পরিচালনার মাধ্যমে। তার পরেই নিজের প্রথম ওয়েব সিরিজ়ের কাজ শুরু করেছেন তিনি। ২ জুন থেকে শুরু হয়েছে ওয়েব সিরিজ়ের শুটিং। আগেই জানা গিয়েছিল, আরিয়ানের প্রথম সিরিজ়ে বিশেষ একটি চরিত্রে দেখা যেতে চলেছে শাহরুখ খানকে। অন্য এক বিশেষ চরিত্রের জন্য শুট করার কথা রণবীর সিংহেরও। এ বার খবর, সেই তালিকায় নাম জুড়েছে আরও দুই বলিউড তারকার।

পরিচালক হিসাবে আরিয়ান খানের প্রথম ওয়েব সিরিজ়ের নাম ‘স্টারডম’। নাম থেকেই স্পষ্ট বিনোদন জগতের তারকাদের জীবনের ওঠাপড়া নিয়ে তৈরি হতে চলেছে এই সিরিজ়। ছেলের প্রথম সিরিজ়ে বাবা শাহরুখ খান তো থাকছেনই, থাকছেন রণবীর সিংহও। এ বার খবর, বিশেষ একটি চরিত্রে দেখা যেতে চলেছে রণবীর কপূরকেও। গত সপ্তাহান্তেই নাকি নিজের বিশেষ চরিত্রের জন্য শুটিংও সেরে ফেলেছেন ঋষি-পুত্র। ‘স্টারডম’-এর শুটিং শুরুর দিনের নাকি ওরলির সেটে ছিলেন শাহরুখ। খবর, আরিয়ানের প্রথম সিরিজ়ের জন্য ইতিমধ্যেই শুট করেছেন বলিউডের নামজাদা প্রযোজক-পরিচালক কর্ণ জোহরও।

বেশ অনেক দিন আগে থেকেই নিজের প্রথম চিত্রনাট্য নিয়ে কাজ শুরু করে দিয়েছেন বাদশা-পুত্র। ওয়েব সিরিজ় পরিচালনার মাধ্যমে আত্মপ্রকাশ করতে চলেছেন আরিয়ান। ‘স্টারডম’-এ থাকছে মোট ছ’টি এপিসোড। আরিয়ানের প্রথম সিরিজ় প্রযোজনায় গৌরী খান ও শাহরুখ খানের প্রযোজনা সংস্থা ‘রেড চিলিজ় এন্টারটেনমেন্ট’। আরিয়ানের প্রথম সিরিজ়ের মুখ্য চরিত্রে থাকছেন টেলিভিশন অভিনেত্রী গৌতমী কপূর। গত বছরের শেষের দিকে সমাজমাধ্যমের পাতায় একটি স্ক্রিপ্টের ছবি পোস্ট করেন আরিয়ান খান। ছবি পোস্ট করে আরিয়ান লেখেন, ‘‘চিত্রনাট্য লেখার কাজ শেষ হয়েছে। এ বার শুধু ‘অ্যাকশন’ বলার অপেক্ষা।’’ শাহরুখ-পুত্রের প্রথম পরিচালিত সিরিজ়ের অপেক্ষায় মুখিয়ে রয়েছেন অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE