Advertisement
১৩ এপ্রিল ২০২৪
Sudipa Chatterjee

‘ইস! এমন অশ্লীল পোশাক কেন পরেছেন?’ স্নানপোশাকে সুদীপাকে দেখে নিন্দার ঝড়

সুদীপা বাংলার সিনেমা জগতের জনপ্রিয় মুখ। বিভিন্ন কারণে বার বার আলোচনায় উঠে এসেছে তাঁর নাম। এ বার স্নানপোশাক পরার জন্য দর্শকের কটাক্ষের শিকার তিনি।

sudipa chatterjee got trolled

স্নানপোশাক পরে কটাক্ষের শিকার সুদীপা। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২৩ ১৩:১১
Share: Save:

পরনে স্নানপোশাক। ভাইঝি আর ছেলেকে নিয়ে পুলের ধারে হাজির সুদীপা চট্টোপাধ্যায়। জনপ্রিয় সঞ্চালিকা হিসাবেই এই ইন্ডাস্ট্রিতে তাঁর পরিচয়। গ্রীষ্মের তীব্র দাবদাহে সময় কাটানোর এর থেকে ভাল জায়গা আর কী হতে পারে? চুটিয়ে সাঁতার কাটলেন। ছেলের সঙ্গে মজা করলেন। আর ভাইঝির সঙ্গে তাঁর বন্ধুত্বটা একেবারে অন্য রকমের। একসঙ্গে ঘুরতে যাওয়া, কেনাকাটা করা, কখনও আবার একসঙ্গে স্যালোঁতেও যান তাঁরা। এই গরমে আপাতত একসঙ্গে ‘পুল ডেট’-এ দেখা গেল তাঁদের।

স্নান পোশাক পরে কটাক্ষের মুখে সুদীপা।

স্নান পোশাক পরে কটাক্ষের মুখে সুদীপা। ছবি: ফেসবুক।

এই ‘পুল ডেট’-এ গিয়ে ঘটল বিপত্তি। স্নানপোশাক পরা নিজস্বী নিজের সমাজমাধ্যমের পাতায় পোস্ট করতেই চারিদিকে ছিঃ ছিঃ। এমনিতেই বিভিন্ন সময় দর্শকের সমালোচনার মুখে পড়তে হয় তারকাদের। সুদীপাও সেই তালিকা থেকে বাদ পড়েননি। আগেও তাঁকে বিভিন্ন কারণে অনুরাগীদের কটাক্ষের মুখে পড়তে হয়েছে।‘রান্নাঘর’-শো চলাকালীন তাঁর সোনার গয়না নিয়ে বিস্তর বিতর্ক হয়েছিল। সুদীপার বক্তব্য ছিল, তিনি নাকি সোনার গয়না ছাড়া আর কিছুই পরেন না। তার পর তা নিয়ে অনেক জলঘোলা হয়।

আর এ বার তাঁর এই স্নানপোশাক পরা নিয়েও দর্শক মহলে নানা জনের নানা মন্তব্য। কেউ লেখেন, “এই বয়সে আপনাকে এ ধরনের পোশাকে মানায় না”, আবার কেউ লিখেছেন, “অশ্লীল”। অন্য এক জনের মন্তব্য, “এই ধরনের পোশাক পরতে আপনার রুচিতে বাধল না?” এ প্রসঙ্গে অবশ্য সুদীপার তরফ থেকে আসেনি কোনও উত্তর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sudipa Chatterjee Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE