Advertisement
০৪ অক্টোবর ২০২২
Ranveer Singh

Ranveer-Deepika: এক রণবীর-ঘরনির সঙ্গে সাক্ষাতের পরে নিজের ঘরনির অপেক্ষায় রণবীর

জন্মদিনের আগে ঘুরতে বেরোলেন রণবীর সিংহ। আলিয়ার সঙ্গে দেখা করার সাধ মিটিয়ে এ বার দীপিকার অপেক্ষায়।

জন্মদিনে দীপিকার বিরহে রণবীর

জন্মদিনে দীপিকার বিরহে রণবীর

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩০ জুন ২০২২ ১৩:৪৩
Share: Save:

৩৭ তম জন্মদিন এসে পড়ল রণবীর সিংহের। আগামী ৬ জুলাই সেই উপলক্ষে উদ্‌যাপনও করবেন স্ত্রী দীপিকা পাড়ুকোনের সঙ্গে। তবে এই মুহূর্তে কে কোথায় আছেন সে নিয়েই জল্পনা। রণবীর নাকি সকাল সকাল ব্যাগ গুছিয়ে বেরিয়ে পড়েছেন। যাবেন হাওয়াই দ্বীপপুঞ্জে। দীপিকার সঙ্গে একান্তে ছুটি কাটানোর পরিকল্পনা রয়েছে তাঁর।

কিন্তু দীপিকা এখন কোথায়? জানা গিয়েছে ছবির কাজে তিনি মার্কিন যুক্তরাষ্ট্রে। কাজ শেষ হলে রণবীরের সঙ্গে দেখা করবেন তিনি। সেই প্রতীক্ষার প্রহর যেন কাটছেই না। রণবীর একা বসে স্ত্রীর বিরহে কাতর। চাইছেন, দীপিকা দ্রুত ফিরে আসুক তাঁর কাছে।

তবে মার্কিন যুক্তরাষ্ট্রে যাওয়ার পথে আগে ইংল্যান্ড নেমেছিলেন রণবীর। লন্ডনের বুকে আলিয়া ভট্টের সঙ্গে একটি ঝলমলে দিন কাটিয়ে তবেই আবার উড়ান নিয়েছেন। মা হতে চলা আলিয়াকে শুভেচ্ছা জানাতেই হয়তো সেই পরিকল্পনা। লন্ডনে ক্যামেরাবন্দি হয়েছেন রণবীর সিংহ আর আলিয়া, যে ছবি পোস্ট করেছিলেন কর্ণ জোহর। তাঁর পরিচালনায় ‘রকি আউর রানি কি প্রেম কাহানি’ মুক্তি পেতে চলেছে সামনেই। যেখানে রণবীরের বিপরীতে আলিয়াকে দেখা যাবে। তার আগেই ছোট্ট একটা উদ্‌যাপন সেরে নিলেন অভিনেতা-অভিনেত্রী। তার পর যাচ্ছেন হাওয়াই।

এ বার রণবীরের অপেক্ষা কেবলই স্ত্রীর জন্য। যাঁর সামনে এখন একগুচ্ছ কাজ। আগামীতে ‘পাঠান’ ছবিতে শাহরুখ খান আর জন আব্রাহামের সঙ্গে দেখা যাবে দীপিকাকে। তার পরই আসবে হৃতিক রোশনের সঙ্গে ‘ফাইটার’!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.