Advertisement
১৮ জুন ২০২৪
tiger shroff

Rashmika Mandana: বিজ্ঞাপনের সেটেই টাইগারে মজলেন ‘পুষ্পা’-অভিনেত্রী? কেবলই দেখছেন আগুন

নাম-যশ-প্রতিপত্তি, সবই পেয়েছেন ‘পুষ্পা’-অভিনেত্রী রশ্মিকা। এ বার কি হাত বাড়ালেন টাইগার শ্রফের দিকে?

টাইগার না আগুন!

টাইগার না আগুন!

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১২ জুলাই ২০২২ ১৫:০১
Share: Save:

টাইগার শ্রফ, না আগুন! একসঙ্গে কাজ করার পর থেকে দিনরাত টাইগারেই মন পড়ে আছে রশ্মিকা মন্দনার। শেষে অনুভূতি প্রকাশ না করে আর পারলেন না। জ্যাকিপুত্রকে ভেবে তাঁর আকুতি দেখে বলিপাড়ায় গুঞ্জন। তবে কি বলিউডে পা রাখার আগেই টাইগারের প্রেমে পড়লেন ‘পুষ্পা’-অভিনেত্রী?

সম্প্রতি একটি বিজ্ঞাপনের শ্যুটিংয়ে একসঙ্গে কাজ করেছেন রশ্মিকা এবং টাইগার। তার পর থেকেই মন উচাটন অভিনেত্রীর। টাইগারের ছবি পোস্ট করে তিনি আগুনের চিহ্নে ভরিয়ে দিয়েছেন। সঙ্গে লিখেছেন, ‘ওঁর সঙ্গে কাজ করার অভিজ্ঞতা অতি মাত্রায় উত্তেজক....।’ আগুনের শিখা এঁকে দক্ষিণী অভিনেত্রী বলতে চেয়েছেন, টাইগারের সঙ্গে থাকলে প্রতিটি মুহূর্তে যেন উষ্ণতার পারদ চড়ে।

যদিও এত প্রশংসা পেয়েও টাইগার এখনও অবধি নীরব। রশ্মিকার প্রতি তাঁরও মন মজেছে কি না, সে খবর অবশ্য জানা যায়নি।

তবে পরোয়া নেই অভিনেত্রীর। ‘পুষ্পা: দ্য রাইজ’-এর সাফল্যের পর আকাশ ছুঁয়েছে রশ্মিকার খ্যাতি ও প্রতিপত্তি। এ বার তাঁর লক্ষ্য বলিউড। সিদ্ধার্থ মলহোত্রার ছবি ‘মিশন মজনু’ দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করবেন তিনি। এ ছাড়াও, ঝুলিতে রয়েছে অমিতাভ বচ্চন-অভিনীত ‘গুডবাই’, ‘সীতা রামম’, ‘পশু’ এবং ‘পুষ্পা ২: দ্য রুল’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

tiger shroff rashmika mandanna Fire Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE