Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ অক্টোবর ২০২১ ই-পেপার

সারেগামাপা-র অঙ্কিতা এবং তাঁর মায়ের মনমাতানো যুগলবন্দি ভাইরাল, শুনে নিন আপনিও

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৫ নভেম্বর ২০১৯ ১৮:৪৪
মায়ের সঙ্গে অঙ্কিতা। ছবি-ভিডিয়ো থেকে নেওয়া।

মায়ের সঙ্গে অঙ্কিতা। ছবি-ভিডিয়ো থেকে নেওয়া।

চলতি বছরেই রিয়েলিটি শো সারেগামাপার মঞ্চ মাত করেছিলেন গোবরডাঙার ইছাপুর হাইস্কুলের বারো ক্লাসের অঙ্কিতা ভট্টাচার্য। তাঁর সুরের আবেশে বুঁদ ছিলেন আট থেকে আশি। শুধু তাই নয়, ওই শো-তে সেরার শিরোপাও মাথায় উঠেছিল তাঁর।

সম্প্রতি অঙ্কিতার একটি গান সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। জানা গিয়েছে,কলকাতার এন্টালির একটি ক্লাবে আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানে ওই গান গেয়েছিলেন অঙ্কিতা। এমনিতেতো সোশ্যাল মিডিয়া খুললেই অঙ্কিতার গান, তবে এই গানে এমন নতুনত্ব কী রয়েছে যা মুহূর্তে হয়ে গিয়েছে ভাইরাল?

আসলে শুধু অঙ্কিতাই নন, ওই ভিডিয়োতে অঙ্কিতার মা শাশ্বতী ভট্টাচার্য কেও মেয়ের সঙ্গে এক মঞ্চে গান গাইতে দেখা গিয়েছে। মা-মেয়ের যুগলবন্দিতে মজেছেন সঙ্গীত প্রেমীরা। অঙ্কিতার মা-ও যে এত ভাল গান করতে পারেন তা এত দিন অনেকরই অজানা ছিল! সৌভিক কর নামে এক ব্যক্তির প্রোফাইল থেকে ওই গানের ভিডিয়ো শেয়ার করা হয়েছে। এর আগে আনন্দবাজার ডিজিটালকে অঙ্কিতা জানিয়েছিলেন, পরিবারে তাঁর ঠাকুমা, মা এবং বাবা গান গাইতে পারেন। মায়ের কাছেই গানে হাতেখড়ি হয়েছিল অঙ্কিতার। চার-পাঁচ বছর বয়স থেকে শুরু অনুশীলন। সেই অভ্যাস এখনও বজায় রয়েছে পূর্ণ মাত্রায়।

Advertisement

আরও পড়ুন-একটা সুযোগ দিয়ে দেখুন, ভাল লাগলে হাততালি দেবেন, না হলে গালাগালি: টোটা

শুনে নিন অঙ্কিতা এবং তাঁর মায়ের সেই মনমাতানো গান


আরও পড়ুন-বাড়ির বাইরে ঝাঁ চকচকে গাড়িটা তারই, এখনও বিশ্বাস হয় না অঙ্কিতার

অঙ্কিতা আরও জানিয়েছিলেন, শিল্পীদের মধ্যে তাঁর আইডল আশা ভোঁসলে। পাশাপাশি, সে ভক্ত মান্না দে, কিশোর কুমার, শ্রেয়া ঘোষাল, সোনু নিগম আর অরিজিৎ সিংহের গানের। আরও দু’টি জিনিসের বড় ভক্ত সে। মায়ের হাতের মিক্সড ফ্রায়েড রাইস আর চিলি চিকেন। সাফল্য আর ব্যস্ততার ফাঁকে অবসর দুর্লভ। কিন্তু সময় পেলেই ইচ্ছে করে মায়ের তৈরি চিনা খাবার খেতে।

আরও পড়ুন

Advertisement